1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে দুই দলের কর্মসূচী: “মহাসড়কে আওয়ামী লীগ, বাজার কাপালো বিএনপি”

কর্মসূূচী-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ২৬০ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন- ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পদত্যাগের এক দফা দাবিতে নরসিংদীর মাধবদীতে পদযাত্রা ও বিক্ষোভ মিছিল করে বাজার কাপিয়ে তোলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বিএনপির কর্মসূচী ঠেকাতে শান্তি সমাবেশের নামে মাধবদী বাসস্ট্যান্ড থেকে ঢাকামূখী মহাসড়ক দখল করে মিছিল নিয়ে রাইনওকে মার্কেটে আসেন আওয়ামী লীগ ও দলীয় অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

পদযাত্রা ও বিক্ষোভ মিছিলে অংশ নেয়া নেতাকর্র্র্মীরা জানান, বিএনপির পূর্বঘোষিত কর্মসূচীর স্থান নির্ধারণ ছিলো রাইনওকে মার্কেটের সামনে । কিন্তু দুই দলের মুখোমুখি না গিয়ে নির্ধারিত স্থান পরিবর্তণ করেন বিএনপি। পরে আইনশৃঙ্খলা বাহীনির কঠোর বেষ্টনিতে বিক্ষোভ মিছিল নিয়ে মাধবদী শহরের প্রাচ্যের ম্যানচেস্টার মোড়ে অবস্থান নেন বিএনপি দলীয় অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। সেখানে স্লোগান ধরেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন। এই মোড়ে আদা ঘন্টা অবস্থান করে সাবেক রেলসড়ক খনমুর্দ্দি গিয়ে পদযাত্রা শেষ করা হয়।

আওয়ামী লীগ সরকারের আমলে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় উল্লেখ করে বিক্ষোভকারীরা নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের ব্যবস্থা, খালেদা জিয়াসহ সব রাজবন্দীর মুক্তি এবং মিথ্যা ও গায়েবি মামলা প্রত্যাহারের দাবী করেন।

বিএনপির কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী এই কর্মসূচীতে অংশ নেন, নরসিংদী সদর উপজেলা বিএনপির সভাপতি আবু সালেহ চৌধুরি, মাধবদী শহর বিএনপির সভাপতি আমান উল্লাহ আমান ও সাধারণ সম্পাদক ডাক্তার মো. জাকারিয়া, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎসহ সহ জেলা/উপজেলা থানা ও ইউনিয়নের নেতাকর্মীরা।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), কে, এম, শহিদুল ইসলাম সোহাগ বলেন, আওয়ামী লীগ ও বিএনপি’র কর্মসূচীকে ঘিরে মাধবদী শহরের গুরুত্বপূর্ণ স্থানে মোতায়েন ছিলো অতিরিক্ত পুলিশ। শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম স্যারের কঠোর নির্দেশনা রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD