1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

হঠাৎ স্ট্রোক চালকের, ফায়ার সার্ভিসের গাড়ির ধাক্কা সাত বাহনে, নিহত ২

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৮০ পাঠক

অগ্নিকাণ্ডের খবরে দ্রুতগতিতে গাড়ি চালিয়ে ঘটনাস্থলে যাওয়ার সময় দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের গাড়িচালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত আটজন। সোমবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের মধ্যে একজন ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর আলম (৪৫) এবং আরেকজন পথচারী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটি বিসিক শিল্পনগরীতে ফকির অ্যাপারেলসে আগুনের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি গাড়ি দ্রুত ঘটনাস্থলের দিকে যাচ্ছিল। এ সময় চাষাঢ়া সান্তানা মার্কেটের সামনে এলে ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর আলম স্ট্রোক করে মারা যান। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা আনন্দ পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস, একটি প্রাইভেট কার, তিনটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আনন্দ বাসের চাকার নিচে পিষ্ট হয়ে এক পথচারী নিহত হন। তার মরদেহ আনন্দ পরিবহনের গাড়ির প্লেট কেটে বের করা হয়েছে। এ ছাড়া আহত হন অটোরিকশার সাত যাত্রী।

আহতদের আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নেয়া হয়। কিন্তু তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

এদিকে দুর্ঘটনার পর থেকে শহরের চাষাঢ়া ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে যানজটের সৃষ্টি হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনিচুর রহমান বলেন, ফায়ার সার্ভিসের গাড়িচালক স্ট্রোক করলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের গাড়িচালক স্ট্রোক করে মারা গেছেন।

এদিকে নারায়ণগঞ্জের ফতুল্লা বিসিক শিল্পনগরীর ফকির অ্যাপারেলস কারখানায় আগুনে দগ্ধ ৩৫ জনকে সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন আবাসিক মেডিকেল অফিসার এস কে ফরহাদ।

এর আগে সকাল সাড়ে ১০টায় ওই কারখানায় আগুন লাগলে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিটের ২ ঘণ্টার চেষ্টায় বিসিকের ওই কারখানার আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে কারখানার কাপড়সহ মেশিন পুড়ে গেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD