1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  6. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে পৃথক অভিযানে ১মন গাঁজা ও ১২টন অবৈধ্য পলিথিন সহ দুটি গাড়ি জব্দ, আটক ৫

সংবাদ সম্মেলন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ২১০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
নরসিংদীতে পৃথক অভিযানে একটি প্রাইভেটকার ভর্তি ১মন গাঁজাসহ দুই মাদক ব্যাবসায়ী ও ১২ টন অবৈধ পলিথিনসহ একটা কাভার্ড ভ্যান সহ ৩জনসহ মোট ৫জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। মঙ্গলবার দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী।

সংবাদ সম্মলনে বলা হয়, পৃথক দুটি অভিযানের সোমবার রাতে জেলখানা গেইটের ও মঙ্গলবার রাতে রায়পুরা থানার গকুলনগর এলাকায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয় এবং আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার কলাপাড়া এলাকার মৃত আঃ রশিদ মিয়ার ৪৪ বছর বয়সি ছেলে মোঃ নয়ন মিয়া, ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার মায়াকাশি এলাকার মৃত বক্কর মিয়ার ৩৯ বছর বয়সি মেয়ে মোছাঃ রোজিনা বেগম। ভেলানগর এলাকার জেলখানা মোড় ঢাকা- সিলেট মহাসড়কের উপর হতে তাদের ১মন গাজা, একটি প্রাইভেটকার সহ আটক করা হয়।
এছাড়া অবৈধ পলিথিন ও কাভার্ড ভ্যানসহ আটককৃতরা হলেন- নীলফামারি সদর উপজেলার পঞ্চপুকুর এলাকার মৃত জসিম উদ্দিন মিয়ার ছেলে ৩৭ বছর বয়সি ছেলো মুশফিকুর রহমান আকাশ, যশোরের বেনাপুল থানার দিঘীরপাড় এলাকার মৃত মমরেজ গাজীর ৩৫ বছর বয়সি ছেলে মোঃ মুছা গাজী ও দাইন্নাখোলা এলাকার মোঃ ইসমাঈল হোসেনের ছেলে মোঃ শরীফুল হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী বলেছেন, অপর আরেকটি অভিযানে মোঃ মুশফিকুর রহমান আকাশ, মো. মুছা গাজী ও মো: শরীফুল হোসেনকে রায়পুরা উপজেলার গকুল নগর এলাকার লাল মিয়া ফিলং স্টেশিনের পশ্চিম পাশ থেকে আটক করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ১২ টন অবৈধ পলিথিন সহ একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

উল্লেখিত ঘটনায় আটককৃত আসামীদের বিরুদ্ধে নরসিংদী মডেল ও রায়পুরা থানায় মামলা রজু হয়েছে। এছাড়াও আটককৃত দুই মাদক ব্যাবসায়ী নয়ন ও রোজিনার নামে আগেও বহু মামলা রয়েছে। আমরা আদালতে তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করবো।
#



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD