1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে সিএনজিতে মুরগীবোঝাই পিকআপের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৩৮৬ পাঠক

নরসিংদীর শিবপুরে মুরগিবোঝাই পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। গত বুধবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সৈয়দনগরে এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবুল খায়ের।

নিহতরা হলেন শিবপুর উপজেলার কামারগাঁও এলাকার নজরুল ইসলামের ছেলে সিএনজিচালক নাসির উদ্দিন (২৬), একই এলাকার পালপাড়া গ্রামের রুকন উদ্দিনের ছেলে জজ মিয়া (২৩) এবং ফরিদপুর জেলার মৃত তোতা মিয়ার ছেলে শাহিন হোসেন (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে দুজন যাত্রী নিয়ে সিএনজিটি ইটাখোলার দিকে যাচ্ছিল। এ সময় মুরগিবাহী একটি পিকআপ ভ্যান সিএনজিটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালক নাসির উদ্দীনের মৃত্যু হয়। স্থানীয় লোকজন গুরুতর আহতাবস্থায় শাহিন হোসেন ও জজ মিয়াকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা ও চালকের মরদেহ উদ্ধার করে।

আবুল খায়ের বলেন, ‘মারা যাওয়া ব্যক্তিদের সঙ্গে থাকা মোবাইলের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে। ঘটনাস্থলে সিএনজিচালক ও হাসপাতালে নেয়ার পথে অপর দুজন মারা যায়। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পরে নিহতের স্বজনদের আইনী প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD