1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

২০ বছর পর ফের মুক্তি পাচ্ছে ‘কোই মিল গ্যায়া’

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৩৭০ পাঠক

বলিউডের সুপারহিট সিনেমা রোহিত এবং এলিয়েন জাদুর স্মৃতি এখনো দর্শকদের মনে অনবদ্য প্রভাব রয়েছে। সিনেমাটির ২০ বছর পূর্ণ হতে চলেছে আগামীকাল ৪ আগস্ট। সেই উপলক্ষে জনপ্রিয় সাই ফাই চলচ্চিত্র ‘কোই মিল গ্যায়া’ পুনরায় প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। জানা গেছে, পরিচালক রাকেশ রোশন পিভিআরের সহযোগিতায় ভারতের ৩০টি শহরে সিনেমাটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

ভারতীয় গণমাধ্যমে রাকেশ রোশন জানান, চলচ্চিত্রটি পুনরায় মুক্তি দেয়ার পেছনে উদ্দেশ্য রয়েছে। তিনি বলেন, “কোই মিল গ্যায়া’র ২০ বছর উদযাপন করতে পিভিআর আইনক্স-এর দল আমাদের কাছে এসেছে। আমি তাদের পরিকল্পনার কথা জানতে পেরে খুব খুশি হয়েছি এবং আমরা যৌথভাবে সিদ্ধান্ত নিয়েছি যে ভারতের ৩০টি শহরে ৪ আগস্ট সিনেমাটি পুনরায় মুক্তি দেব।”

রাকেশ আরও বলেন, ‘আমাদের ভাবনা হলো সিনেমাটির নস্টালজিয়াকে পুনরুজ্জীবিত করা এবং পিভিআর আইনক্স সিনেমায় এটিকে পুনরায় মুক্তি দেয়া। আমরা আশা করি, একটি পারিবারিক ভ্রমণের মাধ্যমে অভিভাবকরা নিজেদের পুরোনো স্মৃতিতে ফিরে যাবেন এবং তাদের বাচ্চাদের সিনেমা হলে নিয়ে যাবেন। নতুন প্রজন্মকে জাদুর সঙ্গে পরিচয় করিয়ে দেবেন।’

এই পরিচালক আরও বলেছেন, “আমরা ‘কোই মিল গ্যায়া’কে একটি শিশুতোষ চলচ্চিত্র হিসেবে তৈরি করতে চেয়েছিলাম, যা বাচ্চারা উপভোগ করবে এবং তাদের পরিবারকেও বিনোদন দেবে। একজন ফিল্মমেকার হিসেবে একজন এলিয়েনের সাই ফাই ফিল্ম তৈরি করার একটি ঝুঁকি নিয়েছিলাম। তবে সিনেমাটির সাফল্য এবং দর্শকদের প্রতিক্রিয়া ছিল আমার সবচেয়ে বড় পুরস্কার। এটি সন্তোষজনক ছিল এবং একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে আমার বিশ্বাসকে শক্তিশালী করেছে বিভিন্ন ঘরানার, গল্পের ভিত্তিতে চলচ্চিত্র নির্মাণ করা এবং পরীক্ষা চালিয়ে যাওয়া।”

২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘কোই মিল গ্যায়া’ ছিল বক্স অফিসেও সুপারহিট। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন হৃতিক রোশন ও প্রীতি জিনতা। আরও রয়েছেন রেখা, জনি লিভার, প্রেম চোপড়া, রজত বেদী এবং অন্যান্য তারকা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD