1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বাংলাদেশকে লুটেপুটে খেয়েছে বিএনপি- এমপি দিলীপ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৩৫২ পাঠক

নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেছেন বিএনপি ক্ষমতা থাকাকালীন বাংলাদেশকে লুটেপুটে খেয়েছে। নরসিংদীতে মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রধান অতিথি এমপি দিলীপ আরও বলেন, বিএনপি যদি আবার ক্ষমতায় আসে দেশকে অচল করে দিবে। শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে আওয়ামী লীগ সরকার বারবার দরকার। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসছে জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

রবিবার (২০ আগস্ট) দুপুরে মেহেরপাড়া ইউনিয়নে ভগিরথপুর শাহী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন সাবেক সাংসদ আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটন।

অনুষ্ঠানে মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর হালিম খানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী, ঘোড়াশাল পৌর মেয়র ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আল মুজাহিদ হোসেন তুষার, মাধবদী থানা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক পবিত্র রঞ্জন দাস মহাদেব, মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান
আলহাজ্ব আজহার অমিত প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা, বঙ্গবন্ধু ও তার পরিবারের শাহাদাৎ বরণকারী সদস্যদেন রুহের মাগফেরাত কামনা করেন। দেশ ও মানুষের জন্য বঙ্গবন্ধুর অবদান স্মরণীয় হয়ে থাকবে। আসন্ন জতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করতে সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD