1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  6. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আরব আমিরাতকে হারিয়ে কিউইদের সিরিজ জয়

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১৫৭ পাঠক

জয়ের ধারাবাহিকতা রাখতে পারল না আরব আমিরাত। দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইতিহাস সৃষ্টি করে জয়লাভ করে আমিরাতের খেলোয়াড়রা। তৃতীয় ও শেষ ম্যাচে নিউজিল্যান্ড সংযুক্ত আরব আমিরাতকে ৩২ রানে হারিয়ে সিরিজ জয় করল তারা।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি ২-১ ব্যবধানে জিতেছে নিউজিল্যান্ড। রোববার (২০ আগস্ট) সিরিজ নির্ধারণী ম্যাচে আরব আমিরাতকে ৩২ রানে হারিয়েছে কিউইরা।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় স্বাগতিকরা। শুরুতেই কিউইদের দুই উইকেট তুলে নিয়ে চাপে ফেলে আরব আমিরাত। দলীয় ৩৫ রানের মধ্যে প্যাভিলিয়নে ফেরেন দুই ওপেনার। এরপর ইয়ং এবং চ্যাপম্যান মিলে গড়েন ৮৪ রানের জুটি। উইল ইয়ংয়ের ব্যাট থেকে আসে ৫৬ রান এবং চ্যাপম্যান করেন ৫১।

এরপর অবশ্য ব্যাট হাতে কেউ জ্বলে উঠতে পারেননি। ফলে ২০ ওভার খেলে ৫ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়ায় ১৬৬ রান। সংযুক্ত আরব আমিরাতের হয়ে ৩ উইকেট পেয়েছেন জুনায়েদ সিদ্দিক।

জবাব দিতে নেমে শুরুটা ভালো করতে পারেনি স্বাগতিকরা। শুরু থেকেই নিয়মিত উইকেট হারাতে থাকে আরব আমিরাত। ৫৩ রানে ৫ উইকেট হারিয়ে যখন ম্যাচ থেকে ছিটকে গেছে আরব আমিরাত, তখন দলের হাল ধরেন অয়ন আফজাল খান এবং বাসিল হামিদ। এই দুই ব্যাটসম্যান মিলে গড়েন ৬৮ রানের জুটি। তবে এই দুই ব্যাটার খুব ধীর গতিতে রান তুলে, যার কারণে আর পেরে ওঠেনি আরব আমিরাত।

দলীয় ১২১ রানে আফজাল খান ৪২ রানে আউট হন। এরপর কেউ ব্যাট হাতে জ্বলে উঠতে পারেনি। বাসিল হামিদ অপরাজিত ছিলেন ২৪ রানে। শেষ পর্যন্ত পুরো ২০ ওভার খেলে আরব আমিরাতের সংগ্রহ দাঁড়ায় ৭ উইকেটে ১৩৪ রান। ফলে নিউজিল্যান্ড ম্যাচটির পাশাপাশি সিরিজটিও জিতে নেয়। কিউইদের হয়ে ৩ উইকেট পেয়েছেন বেন লিস্টার।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি ১৯ রানের জয় পেয়েছিল নিউজিল্যান্ড। দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়ে ৭ উইকেটের বিশাল জয় পায় স্বাগতিক আরব আমিরাত। তবে শেষ ম্যাচে এসে আবারও হেরে গেল স্বাগতিকরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD