1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ওমরাহ পালনে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১৮৬ পাঠক

কয়েকদিন আগেই ওমরাহ পালন করতে সৌদি আরবে গেছেন বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত। সেখানে পৌছে মক্কায় পবিত্র কাবা শরিফের সামনে কাঁদতে দেখা গেল তাকে।

ইনস্টাগ্রামে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, রাখি কান্না করে বলছেন- সবাই আমার উপর মিথ্যা অপবাদ দিচ্ছে, আমি কোথায় যাবো আল্লাহ! সবাই আমাকে মিথ্যাবাদী বানাচ্ছে।

রাখি আরও বলেন, আদিল আমাকে মিথ্যা বিয়ে করেছে, বলিউড স্টার হওয়ার জন্য। আল্লাহ, আমার সাথে ন্যায় হোক। আমার জীবন ধ্বংস করে দিয়েছে আদিল। আল্লাহ, আমি আপনার কাছে এই প্রার্থনা নিয়েই হাজির হয়েছি।

গেল বছর আদিল দুরানিকে বিয়ে করেন রাখি। বিয়ের জন্য ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। নিজের নাম বদলে রাখেন ‘ফাতেমা’। শেষপর্যন্ত সেই বিয়ে টেকেনি।

সংসার পাতার কয়েক মাসের মধ্যেই স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতন, আর্থিক প্রতারণাসহ একাধিক অভিযোগে আনেন রাখি। এ ঘটনায় জেল খাটেন আদিল। এরপর সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েই রাখির বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেন তিনি।

আদিল বলেন, রাখির মতো মাহিলাদের সাথে কথা বলাও বিপজ্জনক। আগের স্বামীকে ডিভোর্স না দিয়েই আমাকে বিয়ে করেছিলেন তিনি। এমনকি সেই স্বামীর সঙ্গে গোপনে সম্পর্কেও রেখেছিলেন। টাকার জন্য রাখি অনৈতিক কাজও করেন বলে অভিযোগ তোলেন আদিল।

এ সকল অভিযোগের পরই ওমরাহ পালনে মক্কায় পৌছান রাখি। সেখানে গিয়ে কাবা শরিফের সামনে কান্নায় ভেঙে পড়েন তিনি।

এর আগে রাখি সাওয়ান্ত সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায়, বিমানে বসে আছেন রাখি। তার পরনে বোরকা ও হিজাব। এ সময় তিনি বলেন, আমি খুব আনন্দিত। প্রথমবারের মতো ওমরাহ করতে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমিও আপনাদের জন্য দোয়া করব।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD