1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আফগানদের উড়িয়ে সুপার ফোরে টাইগাররা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৩ পাঠক

স্বপ্ন ছুঁতে কঠিন বাস্তবতায় টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে টস জিতে রোববার ব্যাটিংয়ে নামে বাংলাদেশ দল টাইগার। পাকিস্তানের লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে এশিয়ার কাপের চতুর্থ ও গুরুত্বপূর্ণ ম্যাচে আফগানিস্তানকে বোলিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান।

মেইক শিপ্ট ওপেনার মেহেদি হাসান মিরাজ ও নাজমুল হোসেন শান্তর জোড়া সেঞ্চুরির পর শেষ দিকে অধিনায়ক সাকিব আল হাসানের ক্যামিও ইনিংসের সুবাদে আফগানিস্তানের বিপক্ষে প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৫ উইকেটে ৩৩৪ রান করে বাংলাদেশ। মিরাজ ১১২ রানে আহত অবসর নেন। ১০৪ রানে আউট হন শান্ত। ৪৫তম ওভারে উইকেটে এসে ১৮ বলে অপরাজিত ৩২ রানের ক্যামিও ইনিংস খেলেন সাকিব।

সুপার ফোরে যেতে হলে বাংলাদেশকে জিততে হতো ৫৫ কিংবা তার চেয়ে বেশি রানের ব্যবধানে। অনেকটা জটিল এই সমীকরণ মিলিয়ে ম্যাচে ফেরে বাংলাদেশ। ৪৪ ওভার ৩ বলে সব উইকেট হারিয়ে আফগানিস্তান করে ২৪৫ রান।

আগে থেকেই ম্যাচটিতে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আশা করছিলেন ক্রিকেট বোদ্ধরা। বিগত পাঁচবারের দেখায় তিনটিতেই জিতেছিল আফগানিস্তান।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাইম, মেহেদি হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, মুশফিকুর রহিম, শামীম হোসেন পাটোয়ারী, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরিফুল ইসলাম।

আফগানিস্তান একাদশ: রাহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতুল্লাহ শাহিদি, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, করিম জানাত, গুলবদিন নাইব, রশিদ খান, মুজিব উর রহমান ও ফজলহক ফারুকি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD