1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে পান ব্যবসায়ী কে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক ৪

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৬৭ পাঠক

নরসিংদী শহরের ভেলানগরে গভীর রাতে পান ব্যবসায়ী কে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় ৪ জন গ্রেফতার ও ১ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে নরসিংদী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভুইয়ার দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো, জেলার রায়পুরা থানার আমিরগঞ্জ এলাকার মোবারক মিয়ার ছেলে মাহবুব ভুইয়া (৩৩), নরসিংদী শহরের ভেলানগর মহল্লার নজরুল ইসলামের ছেলে হাবিব মিয়া (৩২), একই মহল্লার আনোয়ার মাস্টারের ছেলে এরশাদ (৪২) ও মনোহরদী থানার বড়চাপা এলাকার অজয় সাহার ছেলে প্রীতম সাহা (৩৩)। গ্রেফতারকৃতদরে নিকট হতে ছিনতাইয়েরে ১ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম জানান, গত ১৮ আগষ্ট নরসিংদী শহরের ভেলানগর বাজারের সমাপনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর পান ব্যবসায়ী কে কুপিয়ে প্রায় ৭ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এই ঘটনার পরপরই জড়িতদের শনাক্ত করতে তদন্ত ও বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা শুরু করে পুলিশ। সোমবার দিবা গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক আব্দুল গাফফার ক্ষতিগ্রস্ত পান ব্যবসায়ী কে নিয়ে অভিযান পরিচালনা করে জড়িত ৪জন কে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞসাবাদে তারা জড়িত থাকার কথা স্বীকার করে এবং তাদরে নিকট হতে লুন্ঠিত টাকার মধ্যে ১ লক্ষ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। উক্ত ছিনতাইয়ের মামলায় গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD