1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শ্রেষ্ঠ নাট্যকার হিসেবে রাজীব মণি দাসের বাবিসাস অ্যাওয়ার্ড জয়।

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৯ পাঠক

বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) অ্যাওয়ার্ডে ভূষিত হলেন নাট্যকার রাজীব মণি দাস। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত বাবিসাস অ্যাওয়ার্ড প্রদান করা হয়। শ্রেষ্ঠ নাট্যকার হিসেবে তাকে পুরস্কার দেয়া হয়।
এ সময় রাজীব মণি দাসের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান, এমপি, বিশেষ অতিথি সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব, এমপি। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন আবুল হোসেন মজুমদার।
রাজীব মণি দাস এ পর্যন্ত প্রায় একশত একক নাটকের পাশাপাশি ১৩টি ধারাবাহিক নাটক লিখেছেন। তার লেখা গানের সংখ্যা প্রায় ৩০টি। এ পর্যন্ত উপন্যাস লিখেছেন ৪টি ‘তাহার জন্য আর কোনো চিন্তা নেই’, ‘মি. ব্রেইন’, ‘বাবা’ ও ‘এক পশলা বৃষ্টি’।
সংস্কৃতিতে অবদানস্বরূপ রাজীব মণি দাস আরও যে সকল অ্যাওয়ার্ড পেয়েছেন তার মধ্যে অন্যতম হলো- বেগম রোকেয়া সম্মাননা স্মৃতি পদক-২০২০, পল্লীকবি জসীম উদ্দিন স্মৃতি পদক-২০১৮, প্রধান বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্বর্ণ পদক-২০১৫, সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি পদক-২০১৪, মাদার তেরেসা স্মারক সম্মাননা-২০১৩, হোসেন শহীদ সোহরাওয়ার্দী সম্মাননা-২০১৩।
সম্মাননা প্রসঙ্গে রাজীব মণি দাস বলেন, ‘কোনো কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কৃত হলে সেটা অবশ্যই ভালো লাগে। এতে কাজের প্রতি দায়বদ্ধতা বেড়ে যায়। আপনারা সবাই দোয়া ও আশীর্বাদ করবেন যাতে সামনের দিনগুলোতে আরো ভালো নাটক, গান, উপন্যাস পাঠক-দর্শকদের উপহার দিতে পারি।’
বর্তমান কাজের ব্যস্ততা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি জানান, ৩ ও ৪ সেপ্টেম্বরে ‘চোটপার্টি’ শিরোনামে একটি টেলিফিল্ম, ৬ সেপ্টেম্বর একটি ট্রাভেল এজেন্সির বিজ্ঞাপনের কাজ শেষ হয়েছে। এছাড়াও সামনে ৪টি একক নাটক, ১টি ধারাবাহিক নাটক এবং আরও ২টি বিজ্ঞাপনের কাজ হাতে রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD