1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  6. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

থানায় মুক্তিযোদ্ধাদের জন্য চেয়ার সংরক্ষিত থাকবে- এসপি মোস্তাফিজুর রহমান

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২২৮ পাঠক

নরসিংদীর পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান পিপিএম, বলেছেন, ১৯৭১ সালে মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে দেশ স্বাধীন করেছে বলে আমরা এই পর্যায়ে এসেছি। তাই বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে নরসিংদীর থানা গুলোতে মুক্তিযোদ্ধাদের জন্য একটি সংরক্ষিত চেয়ার থাকবে। তিনি মাধবদীতে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এই ঘোষনা দেন। এসময় তিনি বলেন মাধবদী থানায় আজ থেকে মুক্তিযোদ্ধাদের জন্য একটি সংরক্ষিত চেয়ার থাকবে। পর্যায়ক্রমে নরসিংদী সব থানা গুলোতে সংরক্ষিত চেয়ার দেয়া হবে।

মাধবদী থানার আয়োজনের সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকালে মাধবদী সতী প্রসন্ন ইনস্টিটিউশন মিলনায়তে এ সভায় আরও বক্তব্য রাখেন,সেক্টর কমান্ডার ফোরাম ‘৭১ নরসিংদীর সভাপতি ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোতালিব পাঠান, ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি বাবু প্রবীর কুমার সাহা, রমনী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি নিজাম উদ্দিন ভূঁইয়া লিটন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে, এম, শহিদুল ইসলাম সোহাগ প্রমূখ।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান এর সভাপতিত্বে এই সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, সহ সুশীল সমাজের প্রতিনিধি, প্রেস ক্লাবের সভাপতি ও ব্যবসায়ীবৃন্দ।

আইন শৃঙ্খলা রক্ষা ও জনসচেতনতা সৃষ্টির জন্য পুলিশ প্রশাসনকে আরো তৎপর হতে আহ্বান জানান অনুষ্ঠানের বক্তারা।

পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান পিপিএম আরও বলেছেন, এ জেলার থানাতে গুলোর কোন সোর্স থাকবে না, যদি কোন ব্যক্তি পুলিশের সোর্স পরিচয় দেয়, তাকে পুলিশের হাতে তুলে দেয়ার আহ্বান জানান তিনি।

এছাড়া তিনি আরও বলেন, যদি কেউ এসপির সাথে কথা বলতে চান, আমার দরজা খোলা আছে। তবে কোন মিটিং, সভা থাকলে একটু সময় দিবেন আমি আপনাদের কথা সুনতে আগ্রহী।

এই সভায় তিনি আরও বলেন, প্রতিটি থানায় কিশোর গ্যাং সহ সব ধরনের অপরাধীদের তালিকা হচ্ছে। মাদক-সন্ত্রাস মুক্ত নরসিংদী গড়ার জন্য পুলিশকে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD