1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  6. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিশ্বকাপের আগেই অজিদের হারিয়ে সিরিজ ভারতের

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০০ পাঠক

অস্ট্রেলিয়ার বিপক্ষে বৃষ্টি আইনে ভারতের জয়। এ সিরিজ জয়ে রাহুল দ্রাবিড়ের শিষ্যদের ফুরফুরে অবস্থা বিরাজ করছে। বিশ্বকাপের আগেই যেন ভালো কিছুর হাতছানি।

রোববার (২৪ সেপ্টেম্বর) তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৯৯ রানে জয় পেয়েছে লোকেশ রাহুলের বাহিনী। এই জয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিলো স্বাগতিকরা। প্রথম ম্যাচে ৫ উইকেটে জয় পেয়েছিল ভারত।

এর আগে শুরুতে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। বিশ্বকাপের আগে নিজেদের দলকে ঘুড়িয়ে ফিরিয়ে খেলানোর কারণে এদিন অজি দলের নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্স বিশ্রামে ছিলেন। ফলে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দিয়েছেন স্টিভেন স্মিথ। তবে প্রথমে বোলিং নেয়ার সিদ্ধান্তটা যে ভালো হয়নি তা পুরো ম্যাচে টের পেয়েছে অজিরা। টস হেরে ব্যাটিংয়ে নেমে শুভমান গিল ও শ্রেয়াস আইয়ারের জোড়া সেঞ্চুরিতে ৫ উইকেট হারিয়ে ৩৯৯ রানের পুঁজি পায় ভারত।

এই দুই ব্যাটসম্যান ছাড়াও অর্ধশতক পেয়েছেন অধিনায়ক লোকেশ রাহুল (৫২) এবং সূর্যকুমার যাদব (৭২)। সূর্যকুমার ৩৭ বল খেলে অপরাজিত ছিলেন ৭২ রানে। যেখানে ছিল ছয়টি ছক্কা এবং ছয়টি চারের মার। অস্ট্রেলিয়ার হয়ে ১০৩ রান খরচায় ২ উইকেট নিয়েছেন ক্যামেরুন গ্রিন।

বিশাল ৪০০ রানের পাহাড় টপকাতে গিয়ে শুরুতেই উইকেট হারিয়ে বড় চাপে পড়ে যায় সফরকারীরা। এরপর আর ঘুরে দাঁড়ানোর সুযোগ পায়নি। মাঝে বৃষ্টির জন্য খেলা বন্ধ থাকায়, বৃষ্টির পর অস্ট্রেলিয়ার নতুন লক্ষ্য দাঁড়ায় ৩৩ ওভারে ৩১৭ রানের। তবে শেষ পর্যন্ত ২১৭ রানের সবকটি উইকেট হারিয়ে ম্যাচের পাশাপাশি সিরিজও হারায় অজিরা।

সিরিজের শেষ ম্যাচ আগামী বুধবার (২৭ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD