1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে দুই বাড়িতে সশস্ত্র ডাকাত দলের হানায় আহত ৪, ককটেল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ১৭৪ পাঠক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই বাড়িতে হানা দিয়েছে সশস্ত্র ডাকাত দলের সদস্যরা। পৃথক ভাবে উপজেলার হাইজাদী ইউনিয়নের কলাগাছিয়া (তাঁতিপাড়া) ও নগরজোয়ার এলাকায় এই ঘটনা ঘটে। সোমবার (৬ নমেম্বর) দিবাগত রাতে ধারালো অস্ত্র দিয়ে ৪ জনকে কুপিয়ে জখম করেছে ডাকতরা। এদের মধ্যে দুজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন আলাউদ্দিন (৪৮), তার ছেলে মাসুদ (২৮), রাসেল (৩০) ও মনির (২৮)। খবর পেয়ে ঘটনাস্থল যায় পুলিশ, পরে একটি বাড়ি থেকে অবিস্ফোরিত ৩টি ককটেল উদ্ধার করেছেন পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত দেড়টার দিকে কলাগাছিয়া (তাঁতিপাড়া) এলাকার ব্যবসায়ি মজিবুল্লাহ নাহিদের বাড়ীতে ঢুকে তার বাড়ীর পাহারাদার আমজাদ হোসেনকে হাত পা বেধে এবং মারপিট করে ফেলে রাখে একদল ডাকাত। তার চিৎকার শুনে পাশের বাড়ীর মালিক আলাউদ্দিন ও তার ছেলে মাসুদ জেগে উঠলে ডাকাতদল আলাউদ্দিনের ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং তাদের বাপ ছেলে দুজনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে তাদের ঘর থেকে ৪ আনা ওজনের স্বর্ণের এক জোড়া কানের জিনিস, একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ও নগদ ৮ হাজার টাকা লুটে নেয়।

প্রত্যক্ষদর্শীরা আরও জানায়, গ্রামে সশস্ত্র ডাকাত দলের হানা পরেছে। এই খবর মসজিদের মাইকে এলান করা হলে লোকজন জড়ো হতে থাকে। তখন ডাকাত দল পালিয়ে যেতে থাকে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরে ডাকাতদল ঘটনাস্থল থেকে অর্ধ কিলোমিটার পশ্চিমে নগরজোয়ার গ্রামে মনিরের বাড়ীতে প্রবেশ করে এবং মনিরের ছেলে আরফান (২৮) ও একই বাড়ীর মৃত জাব্বারের ছেলে রাসেল (৩০) কে কুপিয়ে জখম করে ওই বাড়ী থেকেও এক জোড়া কানের জিনিস, মোবাইল ফোন এবং কিছু নগদ টাকা নিয়ে যায়।
এ সময় ডাকাত দল পর পর ৩টি ককটেল নিক্ষেপ করলে ককটেল গুলো বিস্ফোরিত হয়নি। ওই বাড়িতে গিয়ে পুলিশ আজ মঙ্গলবার সকালে ককটেল গুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসি জানায়, পার্শ্ববর্তী ব্রাহ্মন্দী গ্রামে কয়েকদিন পর পর বাউল গানের আয়োজন করা হয়। মঙ্গলবার ও ওইখানে বাউলগান ছিল। রাত ব্যাপী মাইকে গানবাজনার শব্দের কারণে ডাকাত পড়ার বিষয়টি সবাই আঁচ করতে পারেনি। অন্ধকার রাতে এলাকা থেকে এসব গানবাজনা বন্ধ করার জন্য এলাকাবাসি দাবী জানিয়েছে।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসানউল্লাহ জানান, অন্ধকার রাতে ডাকাতির প্রবণতা বেড়ে যায়। পুলিশ ডাকাতি রোধ কাজ করে যাচ্ছে। ডাকাতদের গ্রেপ্তারের জন্য সহযোগিতা চেয়েছেন তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD