1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯ বছর পর নরসিংদী আসছেন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ১৯৬ পাঠক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯ বছর পর আগামী রবিবার (১২ নভেম্বর) নরসিংদী আসছেন। ঘোড়াশাল পলাশ ইউরিয়া ফার্টিলাইজার প্রকল্প উদ্বোধন করতে প্রধানমন্ত্রী নরসিংদী আসছেন। তার এ সফরকে ঘিরে নেতা-কর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

নরসিংদীর পলাশ উপজেলায় স্থাপিত এশিয়ার সর্ববৃহৎ ঘোড়াশাল সার কারখানার উদ্বোধন করবেন তিনি। এরপর নরসিংদী মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন শেখ হাসিনা। এ উপলক্ষে ‘ঘোড়াশাল পলাশ ইউরিয়া ফার্টিলাইজার প্রকল্প’ (ভেন্যু-১) উদ্বোধন ও সুধী সমাবেশ (ভেন্যু-২) এবং সদর উপজেলার মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আয়োজিত জনসভা (ভেন্যু-৩) মোট তিনটি ভেন্যু সাজানো হয়েছে।

রবিবার (১২ নভেম্বর) বেলা ১১টায় সার কারখানার ভেতরে কর্মসূচি শুরু হবে। দুপুর ১২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘোড়াশাল পলাশ ইউরিয়া ফার্টিলাইজার প্রকল্প কারখানা পরিদর্শন ও সুধী সমাবেশে বক্তব্য রাখবেন তিনি।

মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আয়োজিত জনসভায় দুপুরের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন। এই জনসভায় সভাপতিত্ব করবেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন। প্রধানমন্ত্রীর এই সফরসঙ্গী হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মন্ত্রিপরিষদের সদস্য এবং জ্যেষ্ঠ নেতা-কর্মীরা উপস্থিত থাকবেন।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন খবরের কাগজকে বলেন, প্রধানমন্ত্রীর রবিবারের এ সফরকে ঘিরে পুরো নরসিংদীতে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় সহযোগী সংগঠনের স্থানীয় নেতা-কর্মীরা ছাড়াও সাধারণ মানুষের মধ্যেও উদ্দীপনা ও উৎসবের আমেজ বিরাজ করছে।

নরসিংদী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সিসিটিভির আওয়াতায় আনা হয়েছে পুরো শহর। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় প্রায় সাড়ে ৭ হাজার পুলিশ সদস্য মোতায়েন করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD