1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে বসত ঘরে মিষ্টির কারিগরের কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৬৪৪ পাঠক

নরসিংদীর মাধবদীতে নিজের বসতঘর হতে হতে নির্মল দেবনাথ (৪৫) নামে এক মিষ্টির কারিগরের কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে মাধবদী থানার নূরালাপুর ইউনিয়নের দক্ষিণ বিরামপুরের নিজ ঘর হতে রক্তাক্ত মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় খালি বাসায় এ হত্যার ঘটনা ঘটেছে বলে ধারনা করছে পুলিশ ও স্বজনেরা।

নিহত নির্মল দেবনাথ মাধবদী পৌর শহরের জলখাবার মিষ্টি দোকানের কারিগর ও কিশোরগঞ্জের বাজিতপুরের সরারচর ঘোতালিয়া গ্রামের রঞ্জিত দেবনাথের ছেলে। তিনি দক্ষিণ বিরামপুরে নিজ মালিকানাধীন একটি একতলা বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধূরী এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্ত্রী মনি দেবনাথ জানান, ভাই ফোটা উপলক্ষে মঙ্গলবার সন্তানদের নিয়ে শিবপুর উপজেলার শাষপুর এলাকায় বাবার বাড়িতে বেড়াতে যান স্ত্রী মনি দেবনাথ। ঐ রাতে তারা বাড়ি ফেরায় স্বামী নির্মল দেবনাথ দোকান থেকে ফিরে রাতে নিজ বাড়িতে একাই ছিলেন। পরীক্ষা থাকায় তাঁর ছেলে স্কুলছাত্র অর্থ দেবনাথ বুধবার সকাল সাড়ে ৯ টায় বাড়ি ফিরে আসে। বাড়ি ফিরে সে ঘরের দরজা খোলা অবস্থায় দেখতে পায় এবং খাটে পিতা নির্মল দেবনাথের গলাকাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। এসময় ঘরের বিভিন্ন জিনিসপত্র এলোমেলো অবস্থায় পাওয়া যায়।

জলখাবার মিষ্টির দোকানের মালিক সুকুমল দাস খবরের কাগজকে বলেন, ১৭ বছর পূর্বে মাধবদীতে আসেন নির্মল দেবনাথ। তার মা-বাবা গ্রামের বাড়িতে থাকেন। মাধবদী শহরে মানুষের বাড়িতে ভাড়া থাকতো সে। নির্মল দক্ষিণ বিরামপুর মহল্লায় নিজ মালিকানাধীন নিজের বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে বসবাস শুরু করেন মাত্র তিন মাস হয়। তার অনেক স্বপ্ন ছিলো সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করবে। কিন্তু তা আর হলো না। তিনি এই হত্যাকাণ্ডের বিচারে দাবি জানান।

হত্যারকাণ্ডের খবর পেয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধূরী ও সদর সার্কেল কে, এম শহিদুল ইসলাম সোহাগ, নরসিংদী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পরিদর্শক রুহুল কুদ্দুছ, গোয়েন্দা শাখা সদস্য সহ মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধূরী খবরের কাগজকে বলেন, খবর পেয়ে ঘরের খাট হতে রক্তাক্ত মরদেহটি উদ্ধার করা হয়েছে। ঘরের ভেন্টিলেটর ভাঙাসহ ঘরের কাপড়চোপড় সহ বিভিন্ন আসবাবপত্র এলোমেলো অবস্থায় পাওয়া গেছে। এটা একটা হত্যাকণ্ড।

তিনি বলেন, আনুমানিক রাত সাড়ে ১১টা বাড়িতে আসে নির্মল দেবনাথ, আমরা ধারনা করছি মঙ্গলবার রাত পৌনে ১২টার পর সকাল সাড়ে ৯টার মধ্যে নির্মলকে হত্যা করা হয়েছে। এঘটনায় তন্তের পর পরিবারের অভিযোগ মতে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD