1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

লংকাবাংলা সিকিউরিটিজের নরসিংদী ডিজিটাল বুথের শুভ উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ২২৪ পাঠক

দেশে পুঁজিবাজারকে সর্বস্তরের মানুষের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে দেশব্যাপী ৪০টি ব্রাঞ্চ ও ডিজিটাল বুথ স্থাপন করেছে লংকাবাংলা সিকিউরিটিজ। যার ধারাবাহিকতায় নরসিংদী জেলায় লংকাবাংলা সিকিউরিটিজের ডিজিটাল বুথের শুভ উদ্বোধন করা হয়েছে।

একই সঙ্গে জেলার মানুষের জন্য পুঁজিবাজার বিনিয়োগ ও আর্থিক ব্যবস্থাপনা বিষয়ক একটি কর্মশালার আয়োজন করেছে লংকাবাংলা সিকিউরিটিজ। এতে স্থানীয় বিভিন্ন পেশাজীবী মানুষ,ব্যবসায়ী, শিল্প প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ উপস্থিত ছিলেন লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা, আঞ্চলিক প্রধান, নরসিংদী ডিজিটাল বুথের ব্যবস্থাপক এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার সাফ্ফাত রেজা বলেন, দেশের অর্থনীতিতে পুঁজিবাজারের ভূমিকা প্রসারিত ও ত্বরান্বিত করতে লংকাবাংলা সিকিউরিটিজ সারা দেশ জুড়ে অসংখ্য নতুন ব্রাঞ্চ ও ডিজিটাল বুথ সংযোজন করে চলছে।

এছাড়াও তিনি আরও বলেন, সমান্তরালভাবে লংকাবাংলার ডিজিটাল প্লাটফর্মসমূহ প্রত্যন্ত অঞ্চলে গ্রাহক পর্যায়ে পুঁজিবাজারে বিনিয়োগকে আরো সহজ এবং উৎসাহিত করেছে। এতে করে নতুন প্রজন্মকে তথ্যভিত্তিক ও পেশাদার বিনিয়োগকারী গড়ে তুলতে সাহায্য করছে।

লংকাবাংলা সিকিউরিটিজের আঞ্চলিক প্রধান মোহাম্মদ মাহমুদ এলাহী বলেন,পুঁজিবাজারের মত অপার সম্ভাবনাময় ক্ষেত্রে সুপরিকল্পিতভাবে বিনিয়োগের মাধ্যমে যেকোনো শ্রেণীপেশার মানুষ অর্থনৈতিকভাবে লাভবান হতে পারবেন। বিও-একাউন্টে নতুন সংযোজিত শতভাগ ঝুঁকিমুক্ত সরকারি ট্রেজারি বন্ড ইতিমধ্যে বিনিয়োগকারীদের মনে আস্থা নিয়ে এসেছে। এছাড়াও ভবিষ্যতে কমোডিটি মার্কেট, ইটিএফের মত আকর্ষণীয় প্রোডাক্টগুলো পুঁজিবাজারে সংযুক্ত হওয়ার মাধ্যমে সাধারণ মানুষের নিকট পুঁজিবাজারে বিনিয়োগকে আরও আকর্ষণীয় করে তুলবে।
সবশেষে, নীতিনির্ধারক, গ্রাহক, বিনিয়োগকারীগণ ও অংশীজনদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশের মাধ্যমে অনুষ্ঠানের ইতি টানা হয়।

প্রসঙ্গত, পুঁজিবাজারকে সর্বস্তরের মানুষের কাছে পৌঁছে দেয়ার পাশাপাশি লাভজনক ও সুপরিকল্পিতভাবে বিনিয়োগে উৎসাহিত করতে নরসিংদী জেলাসহ দেশব্যাপী ৪০ ব্রাঞ্চ ও ডিজিটাল বুথ স্থাপন করেছে লংকাবাংলা সিকিউরিটিজ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD