1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৭ পাঠক

নরসিংদীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন করা হয়েছে। “উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’” এই শ্লোগানকে সামনে রেখে শনিবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

সুনীতি বাস্তবায়নের লক্ষ্যে দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল- দুর্নীতিবিরোধী র‍্যালী, মানববন্ধন, আলোচনা সভা, দুর্নীতি বিরোধী তথ্যচ্চিত্র প্রদর্শন।

সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে জাতীয় পতাকা এবং দুদকের পতাকা উত্তোলন শেষে বেলুন উড়িয়ে দিবসের শুভ সূচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদকের সহকারী পরিচালক মোঃ সাইদুজ্জামান।

উদ্বোধনের পর জেলার বিভিন্ন দপ্তর ও রাস্ট্রায়ত্ত সংস্থার প্রতিনিধি, দুদক কর্মকর্তা, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ, বিএনসিসি, গার্লস গাইড, স্কাউট সদস্যবৃন্দ এবং এনজিও প্রতিনিধিদের সমন্বয়ে একটি বর্ণাঢ্য র‍্যালী প্রধান সড়কে (ডিসি রোড) মানববন্ধনে সামিল হয়।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে “দুর্নীতি দমন ও প্রতিরোধে করণীয় ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ড. বদিউল আলম এর পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার। বিশেষ অতিথি পুলিশ সুপার এর পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ সামসুল আরেফিন, সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম, দুদকের সহকারী পরিচালক মোঃ সাইদুজ্জামান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি প্রফেসর সূর্যকান্ত দাস, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ বশিরুল ইসলাম প্রমুখ।

মোঃ বশিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করেন প্রতিরোধ কমিটির সদস্য মোস্তাক আহমেদ ভূঞা ও হলধর দাস। সন্ধ্যায় জেলা সদরের বিভিন্ন স্থানে জেলা তথ্য অফিসের সহযোগিতায় দুর্নীতি বিরোধী তথ্যচিত্র প্রদর্শন করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD