1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে শিক্ষার্থীরা পেল ৩১ লাখ ২৬ হাজার নতুন বই

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ২১২ পাঠক

নরসিংদীতে বই উৎসবের মাধ্যমে প্রাক্ প্রাথমিক, প্রাথমিক ও মাধ্যমিক এর শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনের মাধ্যমে জেলার সকল প্রাক্ প্রাথমিক ও প্রাথমিকের শিক্ষার্থীরা নতুন বই পেয়েছে ১৩ লাখ ২১ হাজার ৮৯৫টি। বেলা ১১টায় পৌরশহরের ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজিত বই উৎসব উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. বদিউল আলম।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মনজিল এ মিল্লাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মুশফিকুর রহমান ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শহীদুল ইসলাম।

পরে বেলা ১২টার দিকে ব্রাহ্মন্দী কামিনী কিশোর মৌলিক সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে বই উৎসবের মাধ্যমে মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক।

এছাড়া এই জেলার বিভিন্ন উপজেলায় বই বিতরণ করা হয়। এর মাঝে সোমবার বই বিতরণ উৎসব পালন করেন মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ। এই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরকৃবি) ভাইস-চ্যান্সেলর ও অত্র শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া। এতে অধ্যক্ষ হারুনুর রশিদ শাহ্ ফকির এর সভাপতিত্বে গভর্নিং বডির আলাউদ্দিন আল আজাদ, নিরঞ্জন সাহা, মো.ইব্রাহিম মিয়া বাবুল, মোহাম্মদ কাদির মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মাহবুবর রহমানসহ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এই বই উৎসবের মাধ্যমে জেলার সকল মাধ্যমিক শিক্ষার্থীরা পেল ১৮ লাখ ৪ হাজার ৩৮১টি নতুন বই।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD