1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

প্রবাসীকে স্যালুট দিয়ে এমপি হিসেবে যাত্রা শুরু করলেন ব্যারিস্টার সুমন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ১৫৩ পাঠক

একজন প্রবাসীকে স্যালুট দেয়ার মধ্য দিয়েই এম পি হিসাবে দায়িত্ব পালন শুরু করেছেন ব্যারিস্টার সাইয়েদুল হক সুমন। আজ সংসদে শপথ গ্রহণ করেই বিমানবন্দরে চলে যান আলোচিত এই আইনজীবী। তিনি বলেন, আমি দুবাইতে একটা অনুষ্ঠানে কথা দিয়েছিলাম, যদি কোনোদিন এমপি হই তাহলে একজন প্রবাসীকে স্যালুট দিয়ে আমার যাত্রা শুরু করবো।

তিনি কথা অনুযায়ী দুবাই থেকে আসা এক প্রবাসীর বিমানবন্দরে দুঃখ দুর্দশার কথা শোনেন। সেসব নিয়ে সংসদে কথা বলবেন বলেও আশ্বাস দেন। পরে সেই প্রবাসীকে স্যালুট জানান তিনি।

এর আগে হবিগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র হিসেবে নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন শপথ নিয়েছেন। বুধবার (১০ জানুয়ারি) জাতীয় সংসদ ভবনে শপথগ্রহণের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি।

এ সময় সাংবাদিকদের পক্ষ থেকে জানতে চাওয়া হয়, সংসদে বিরোধী দল নেই, আপনাদের (স্বতন্ত্র) ভূমিকা কি হবে? জবাবে ব্যারিস্টার সুমন বলেন, ‘বিরোধী দল নেই, আপনি স্বতন্ত্রের ‘প্রেসারে’ই থাকতে পারবেন কিনা দেখেন।’

সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, আমার ভূমিকা আগের মতোই থাকবে। দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ, নিপীড়িত মানুষের পক্ষে কথা বলা এবং নিজের এলাকাকে যতটুকু পারা যায় বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বাস্তবিক অর্থে রূপ দেওয়া।

এসব কাজে কী চ্যালেঞ্জ থাকবে— জানতে চাইলে তিনি বলেন, এসব কাজে অসংখ্য চ্যালেঞ্জ থাকবে। একটা-দুইটা না। বাংলাদেশে কাজ তো কেউ-ই করতে চায় না। তার পরও যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনজর থাকে তা হলে আমি অনেকটুকু পাড়ি দিতে পারব।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD