1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশ থেকে চুরি হওয়া ৫৬ টি মোবাইল কুমিল্লা থেকে উদ্ধার, গ্রেপ্তার-৩

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১১৬ পাঠক

নরসিংদী পলাশ থেকে একটি দোকানে চুরি হওয়া ৫৬ টি মোবাইল কুমিল্লা থেকে উদ্ধার ও এই ঘটনায় ৩জনকে গ্রেপ্তার করেছে পলাশ থানা পুলিশ। বিষয়টি আজ দুপুরে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে, এম, শহিদুল ইসলাম সোহাগ।

সংবাদ সম্মেলরে কে, এম, শহিদুল ইসলাম সোহাগ বলেন, গত ৮ই ডিসেম্বর ২৩ ভোরে নরসিংদীতে পলাশ থানাধীন পলাশ নতুন বাজারে ওয়াপদা গেইটের বিপরীতে মীম টেলিকম নামে ওই মোবাইলের দোকানের তালা ভাঙ্গিয়া অজ্ঞাতনামা চোরেরা বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল চুরি করে পালিয়ে যায়। এই ঘটনায় পলাশ থানায় মামলা রুজু হওয়ার পর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম, এর দিক নির্দেশনায় ও পলাশ থানার অফিসার ইনচার্জ মোহাঃ ইকতিয়ার উদ্দিন এর তত্ত্বাবধানে, পুলিশ পরিদর্শক, মোঃ জসিম উদ্দিন ও এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুহাম্মদ আলতাব হোসেন সহ সঙ্গীয় অফিসার ফোর্সদের সমন্বয়ে একটি চৌকস টিম মামলাটি তদন্ত শুরু করেন। পরে বিভিন্ন তথ্য উপাত্ত ও প্রযুক্তির সহায়তায় গতকাল শুক্রবার কুমিল্লা জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় চুরি হওয়া ৫৬ টি মোবাইল উদ্ধার করেন। এই ঘটনায় ৩ জন আসামীকে গ্রেপ্ততার করে।

আসামীদের যথাযথ নিয়ম মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণপূর্বক রিমান্ডের আবেদন করা হয়েছে বলে জানান, অতিরিক্ত পুলিশ সুপার কে, এম, শহিদুল ইসলাম সোহাগ। তিনি বলেন, পরবর্তীতে অন্যান্য সহযোগী আসামীদেরকে সনাক্তপূর্বক আইনের আওতায় আনা হবে। জেলা পুলিশ সুপারের নির্দেশ ক্রমে পলাশ থানা পুলিশের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD