1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কোহিনূর বেগমকে চির বিদায়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২২ পাঠক

নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধা কোহিনূর বেগমের (৭৩) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার ভোরে বার্ধক্যজনিত জটিলতায় মারা যান তিনি। বাদ আসর জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করার মাধ্যমে চির বিদায় দেন।

কোহিনূর বেগম জেলার বেলাব উপজেলার ভাটেরচর গ্রামের মৃত সিরাজুল ইসলামের মেয়ে। এছাড়া তিনি ছিলেন নারায়ণপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষিকা এবং বীর মুক্তিযোদ্ধা মো. শামসুল হক মাষ্টারের স্ত্রী। তার পাঁচ মেয়েসহ অসংখ্য আত্মীয় ও শুভাকাঙ্ক্ষী রয়েছে।

শিক্ষা জীবনে তিনি ন্যাপ কমিউনিষ্ট পার্টির ছাত্রী ইউনিয়নের বিশেষ গেরিলা বাহিনীর সদস্য ছিলেন। এরপর তিনি মুক্তিযুদ্ধে অংশ নেন।

কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের আগে বেলাব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাজমুল হাসানের উপস্থিতিতে বেলাব থানার ওসি (তদন্ত) মো. ফরিদ উদ্দিন খানের নেতৃত্বে পুলিশ সদস্যরা তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় বেলাব উপজেলার বীর মুক্তিযোদ্ধাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বেলাব উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সাফি বলেন, উপজেলাতে উনি-সহ চারজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। কোহিনূর বেগম অত্যন্ত ভালো মানুষ ছিলেন। তিনি দেশের একজন সূর্যসন্তান। বীর মুক্তিযোদ্ধা হিসেবে আমি তার মাগফেরাত কামনা করি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD