1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরা থানায় তরুণীর মামলায় কারাগারে পুলিশ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪০ পাঠক

নরসিংদীতে এক তরুণীর করা মামলায় পুলিশ কনস্টেবলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বিষয়টি সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে নিশ্চিত করেন আদালতের উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম। তিনি বলেন, ওই তরুণীর দেওয়া অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় পুলিশ সদস্য ইমনকে (২৮) গ্রেপ্তার দেখায় রায়পুরা থানা পুলিশ। ইমন কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, গত রবিবার রাত ১টার দিকে ইমনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় সোমবার সকালে ভুক্তভোগী নারী (২২) লিখিত অভিযোগ দেন এবং অভিযোটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে দেওয়া হয়।

অভিযোগে জানা যায়, ওই তরুণীর গ্রামের বাড়ি রায়পুরার হাজারী বাড়ি এলাকায় গত শুক্রবার রাতে শারীরিক সম্পর্ক করে। পরে শনিবার দুপুরে তাদের বাড়িতে এসে পুনরায় মেলামেশা করতে চাইলে ওই তরুণী আপত্তি জানায় এবং বিয়ের জন্য চাপ দেয়। পরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে এলাকাবাসী তাকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল এসে অভিযুক্ত ইমনকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ভুক্তভোগী ওই তরুণী লিখিত অভিযোগ করেন।

অভিযোগে আরও জানা যায়, প্রায় ১৮ মাস আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। পরে ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের প্রলোভনে ভৈরবে বিভিন্ন আবাসিক হোটেলে একাধিকার শারীরিক সম্পর্ক করে। পরবর্তীতে চট্টগ্রামে বেড়ানোর কথা বলে পুনরায় শারীরিক সম্পর্ক করে।

এসআই নজরুল আরও বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ইমনকে তোলা হলে তার পক্ষে কোনো আইনজীবী না থাকায় আদালতের বিচারক মেহেদী হাসান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD