1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ব্রাহ্মণবাড়িয়ায় দি ডাচ বাংলা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩২ পাঠক

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন অনিয়মের অভিযোগে এক হাসপাতালকে ৫৫ হাজার টাকা জরিমানা ও সিলগালা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের পশ্চিম পাইকপাড়ায় দি ডাচ বাংলা ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা ও ৫৫ হাজার টাকা জরিমানা ও সিলগালা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামশেদুল আলমের নেতৃত্বে জেলা স্বাস্থ্য বিভাগ।

অভিযান সম্পর্কে সদর উপজেলা স্বাস্থ্য অফিসের মেডিকেল অফিসার (হাসপাতাল ও ক্লিনিক) মো. আশরাফুর রহমান হিমেল জানান, জেলা স্বাস্থ্য বিভাগের নিয়মিত অভিযানের অংশ হিসেবে দুপুরে জেলা শহরের বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে স্বাস্থ্য অধিদফতরের লাইসেন্স না থাকায় জেলা শহরের পশ্চিম পাইকপাড়ায় দি ডাচ বাংলা ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা ও এক্স-রে স্থাপনায় অনিয়ম, ডিপ্লোমা নার্স ব্যতীত অযোগ্য ব্যক্তি দিয়ে রক্তের নমুনা সংগ্রহ বিভিন্ন অনিয়মের জন্য ৫৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং পাশাপাশি তাদের সর্তক করা হয়।

তিনি আরো জানান, পৌর সুপার মার্কেটের তৃতীয় তলায় প্যানেসিয়া হাসপাতাল ও কনসালটেশন সেন্টার অভিযান চলাকালে বন্ধ পাওয়া যায়। প্রতিষ্ঠানটি ভ্রাম্যমাণ আদালত আসার খবর পেয়ে তালা লাগিয়ে পলিয়ে যায়। তাদের এই অভিযান অব্যাহত থাকবে। এ সময় সদর উপজেলা
স্বাস্থ্য অফিসের মেডিকেল অফিসার ডা. সম্বিতা চক্রবর্তী, স্যানিটারি ইন্সপেক্টর মো. ছফিউর রহমান ও সদর মডেল থানা পুলিশ উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD