1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

হুইপ নজরুল ইসলাম বাবুকে মিথিলা গ্রুপের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন:
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩৫ পাঠক

জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু বলেছেন, এই গরিব দেশ আজ এমন এক জায়গায় চলে গেছে যা দেখে চীন আমাদের সঙ্গে প্রেম করতে চায়। আমেরিকাও আমাদের সঙ্গে প্রেম করতে চায়, সম্পর্ক রাখতে চায়। কারণ বঙ্গবন্ধু এমন একজন মানুষ (শেখ হাসিনা) আমাদের জন্য রেখে গেছেন, তিনি ঠিক থাকলে এদেশের আপামর জনসাধারণের ভাগ্যের চাকা আল্লাহ ঘুরিয়ে দেবেন।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে লিড প্লাটিনাম সনদপ্রাপ্ত প্রতিষ্ঠান মিথিলা গ্রুপের আয়োজনে তাঁকে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এসব কথা বলেন।

মিথিলা গ্রুপের চেয়ারম্যান আজহার খানের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা, মিথিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহেল খান, পরিচালক কায়েস খান টয়েস, পরিচালক মাহাবুব খান হিমেল, মেয়র সুন্দর আলী, ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম, সাবেক চেয়ারম্যান সাহিদা মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আজাদ খান সোহাগ প্রমুখ।

সাধারণ জনগণের উদ্দেশে হুইপ নজরুল ইসলাম বাবু বলেন, যারা দলাদলি করে, দুই নম্বরি করে, ঢাকা সিলেট মহাসড়কে চুরিটুরি করে পাঁচরুখীতে গাড়িতে আগুন দেয়, তাদের নিয়ে আমাদের মাথা ব্যথা নেই। কিন্তু আপনারা সবাই সঠিক পথে থাকবেন, সঠিক কথা বলবেন এবং মারামারি কাটাকাটি এসব ছেড়ে দিবেন। তাহলে যার যেটা দরকার আমাদের মেম্বার, চেয়ারম্যান নেতারা রয়েছেন আমরা সব কাজ সমাধান করে দেব।

তিনি বলেন, আড়াইহাজারে সব রাস্তার টেন্ডার করা আছে। কোনো ভাঙা রাস্তা থাকবে না। আগামী ডিসেম্বরের আগে দুই গাড়ি এক সঙ্গে চললে থামতে হবে এমন রাস্তা রাখবো না।

এসময় হুইপ এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে আড়াইহাজার অর্থনৈতিক অঞ্চলের পেছনের দিকে আরেকটি গেট স্থাপনের পদক্ষেপ নেওয়ার কথা উল্লেখ করেন। পাশাপাশি খানপাড়া এলাকায় ড্রেনেজ ব্যবস্থার জন্য একশ’ কোটি টাকা বরাদ্দের ঘোষণা দেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD