1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শর্ট বাউন্ডারি ক্রিকেটে কান্দাইল বন্ধু মহল একাদশের বিজয়

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪১ পাঠক

নরসিংদীতে আমদিয়া ইউনিয়নে কান্দাইল সুর্য তরুন ক্লাবের উদ্যোগে শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ১৬ দলের অংশ গ্রহনে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এতে সেরেন্দা ক্রিকেট একাদশকে হারিয়ে শিরোপা জয় লাভ করে কান্দাইল বন্ধু মহল একাদশ।

আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নাজিম উদ্দীন ভুইয়া রিপন এর সভাপতিত্বে এই টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পূর্বাচল প্রবাসী পল্লীর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ মহিদুর রহমান মুহিদ। এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আসছে সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আনোয়ার হোসেন কমিশনার।

কান্দাইল বন্ধু মহল একাদশের টিম ম্যানেজার দলিল লেখক মো. সোহাগ সরকার বলেন, অনেক সুন্দর একটি খেলা উপহার দিতে পেরেছি আমরা। এই খেলায় সেরেন্দা ক্রিকেট একাদশকে হারিয়ে শিরোপা হিসেব একটি ফ্রিজ জয় লাভ করেছি আমরা। পরাজিত দলকে একটি স্মার্ট টেলিভিশন উপহার দেয়া হয়। আমাদের জয় হওয়ায় কান্দাইল এলাকার সকল মানুষ উচ্ছ্বসিত। আমাদের দলের সাথে যুক্ত ছিলেন, শামীম, টিপু, মাসুম,নাদিম, আতিকুর,সেলিম,আব্দুল কুদ্দুস, মুঞ্জর মিয়া।

টুর্নামেন্টে সহ-সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, আমদিয়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য ফারুক মেম্বার, সহ উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, সোনালী ব্যাংক ম্যানেজার শামীম চৌধুরী, প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আমদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন সহ আরো অনেক অতিথিবৃন্দ। এমন সুন্দর আয়োজন করার জন্য খেলার আয়োজক কমিটির সদস্য সাদ্দাম হোসেন অনিক, উজ্জ্বল সরকার, শামীম সহ সকলকে ধন্যবাদ জানায় উক্ত খেলার সকল দর্শক ও অতিথিবৃন্দ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD