1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  6. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রিয়েলিটি শো’র প্রধান বিচারক নাট্যকার রাজীব মণি দাস

নিজস্ব প্রতিবেদক |
  • প্রকাশের তারিখ | সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১১৮ পাঠক

‘জীবনের গল্প বলুন, বাড়ি জিতুন’ রিয়েলিটি শো’র বিচারক হলেন নাট্যকার রাজীব মণি দাস। জীবন্ত কিংবদন্তী ছাত্রবন্ধু “মিয়া আবদুল্লাহ্ ওয়াজেদ” এর উদ্যোগে শুরু হতে যাচ্ছে এই মানবিক শো’টি। যেখানে দেশের বিভিন্ন ইন্ডাষ্ট্রিয়াল শ্রমিকদের নিয়ে এর প্ল্যাটফর্ম তৈরি করা হয়েছে। অসহায় ভিটামাটিহীন, ঘরহীন ব্যক্তি যিনি কোনো ইন্ডাষ্ট্রিতে চাকরিরত কিংবা অবসর প্রাপ্ত, আবার যার রয়েছে চতুষ্কোণ অভিজ্ঞতা ও মেধা। এমনই ব্যক্তিদের নিয়ে খুব শীঘ্রই এটিএন বাংলার পর্দায় আসছে ‘জীবনের গল্প বলুন, বাড়ি জিতুন’। যেখানে মেধা-মনন-এবং অসহায় ব্যক্তিদের মানবিক জীবনকে এই রিয়েলিটি শো’র মাধ্যমে তুলে ধরা হবে দর্শকের সামনে।

রাজীব মণি দাস বলেন, এর আগেও আমি বেশ কয়েকটি রিয়েলিটি শো’র বিচার কার্যের দায়িত্ব পালন করেছি। তবে হাজারো বিনোদন শো’র পাশাপাশি এইরকম ব্যতিক্রমধর্মী একটি উদ্যোগ গ্রহণের জন্য প্রথমে শ্রদ্ধা জানাই জীবন্ত কিংবদন্তী মিয়া আবদুল্লাহ ওয়াজেদ স্যারকে। যিনি বিনোদনের পাশাপাশি মানবিক উদ্যোগে এগিয়ে এসেছেন। আমি আশা করবো এই অনুষ্ঠানে দর্শক ব্যক্তিক্রম বিনোদন উপভোগ করবেন।

অনুষ্ঠান সম্পর্কে বিচারক রাজীব মণি আরও বলেন, আমি গর্ববোধ করছি এই ভেবে যে, এ ধরনের অনুষ্ঠান কালের সাক্ষী হয়ে থাকবে বলে। কারণ, অতীতে এমন মানবিক রিয়েলিটি শো’ আমার জানামতে চোখে পড়েনি। তাই, এই অনুষ্ঠানটির সংশ্লিষ্ট সকলের উত্তোরোত্তর সফলতা কামনা করছি।

উল্লেখ্য যে, রাজীব মণি দাস এবারই প্রথম নয়, এর আগেও তিনি বিভিন্ন রিয়েলিটি শোয়ের প্রধান বিচারকের দায়িত্ব পালন করেছেন। এর মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হলো এশিয়ান টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘মি. এন্ড মিস গøামার লুকস ২০২৩’ ও বাভাসি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২২-২০২৩।

সূত্রমতে জানা যায়, রিয়েলিটি শো’টি খুব শীঘ্রই এটিএন বাংলা টিভিতে সম্প্রচার হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD