1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আজকের রাশিফল: ২৭ মার্চ, ২০২৪

রাশিফল ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৩৯ পাঠক

আজ ২৭ মার্চ ২০২৪, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মেষ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
বাইরের লোকের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত অর্থলাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। শত্রুর সঙ্গে চুক্তিতে লাভবান হবেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি থাকবে। ব্যবসায় সমস্যা ও খরচ বৃদ্ধি পাবে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে। কোথাও আপনার নিন্দা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় ও সঞ্চয় বৃদ্ধি পেতে পারে। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে।

মিথুন (২২ মে-২১ জুন)
পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা করুন। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে। সন্তানের ব্যবহারের জন্য মানসিক চাপ বৃদ্ধি। দুপুরের পরে পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে। কর্মস্থানে প্রতিভার প্রকাশ ঘটাতে পারবেন। ব্যবসায় ঝামেলা হতে পারে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
আইনি কাজে ঝামেলা বাড়তে পারে। কাজের ভাল সুযোগ পেতে পারেন। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তা। চিকিৎসা সংক্রান্ত কাজে সারা দিন ব্যস্ততা থাকবে। পিতার সঙ্গে ছোটখাটো বিবাদ হতে পারে। বন্ধুর সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)
রাজনীতির লোকেদের জন্য ভাল খবর আসার সম্ভাবনা রয়েছে। দন্ত্যরোগের সম্ভাবনা। লোকের কাছে দয়ার পাত্র হতে হবে। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পাবে। স্ত্রীর ব্যাপারে চাপ আসতে পারে। পিতার সঙ্গে তর্ক হতে পারে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
আপনার ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় নতুন কোনো কাজের শুভ সূচনার যোগ। চাকরির স্থানে কোনো মহিলার সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে আনন্দ লাভ। আপনার সহ্যশক্তি বিপদে আপনাকে রক্ষা করবে।

তুলা (২৪ সেপ্টেম্বর- ২৩ অক্টোবর)
সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। জরুরি কাজ থাকলে সকালে মেটান। প্রেমের ব্যাপারে খুব ভাবনাচিন্তা করে এগোতে হবে। ব্যয় বৃদ্ধির কারণে সংসারে অনেক সমস্যা দেখা দেবে। কাজ নিয়ে মানসিক অস্থিরতা থাকবে। পড়াশোনার বিষয়ে কাউকে সাহায্য করতে হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
নিজের পর্যাপ্ত উপার্জনের সঙ্গে সঙ্গে বাড়তি আয়ের সম্ভাবনাও রয়েছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে। বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। সারা দিন খুব সাবধানে চলুন, মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। কোনো আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
বাড়িতে জীবজন্তু কেনার যোগ রয়েছে। আপনার কোমল স্বভাব আপনাকে জনপ্রিয় করে তুলবে। কোনো সুসংবাদ পেতে পারেন। দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ বাড়বে। বিশ্বস্ত কেউ ঠকাতে পারে, সতর্ক থাকুন। বিষণ্ণতা বাড়তে পারে। নিজের গোপন কথা প্রকাশ করবেন না।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ফাটকা ও লটারিতে আয় বাড়তে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বৃদ্ধি পাবে। পিতার সঙ্গে ব্যবসার ব্যাপারে আলোচনা করতে পারেন। কিন্তু অতিরিক্ত কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্টভোগ। ভ্রাতৃবিবাদ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। গৃহনির্মাণের পরিকল্পনা করতে পারেন। অন্যের উপকার করে শান্তি পাবেন। সারাদিন বেশ প্রফুল্ল ভবেই কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ হবে না। বাড়ির লোক আপনাকে বুঝবেন না। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। বন্ধুর জন্য কোনো সমস্যা সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। উচ্চ পদের কোনো চাকরির যোগ দেখা যাচ্ছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD