1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে ঘরে ঢুকে নারীকে গলাকেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৩৮ পাঠক

নরসিংদীতে ঘরে ঢুকে ষাটোর্ধ্ব এক নারীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে পলাশ উপজেলার চরনগরদী গ্রামে ওই নারীর নিজের ঘরে এ হত্যাকাণ্ড ঘটে। বিষয়টি নিশ্চিত করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকতিয়ার উদ্দিন।

নিহতের নাম দেলোয়ারা বেগম। তিনি চরনগরদী গ্রামের মৃত মালেক দেওয়ানের স্ত্রী। তার তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। এরমধ্যে দুই ছেলে বিদেশে থাকেন।

নিহতের ছেলে নাদিম মিয়া জানান, তার মা বাড়িতে একা ছিলেন। ইফতারের পর তিনি বোনের বাড়ি থেকে ফোন করে মায়ের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। পরে আশেপাশের লোকজনকে জানালে তারা বাড়িতে গিয়ে ডাকাডাকি করেও দেলোয়ারা বেগমের সাড়া পাচ্ছিলেন না। পরে ঘরে গিয়ে খাটের ওপর তার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নিহতের ছেলে নাদিম ও বোন নার্গিস বেগম বাড়িতে এসে থানায় খবর দেয়। খবর পেয়ে পলাশ থানা পুলিশ ও পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের ছেলে নাদিম মিয়ার অভিযোগ, জমি নিয়ে চাচা সাহেব মিয়ার সঙ্গে তাদের মামলা চলছিল। এ নিয়ে চাচা ও তার লোকজন তাকে ও তার মাকে হুমকি দিয়ে আসছিলেন। এই বিরোধের জেরে তার মাকে হত্যা করা হয়েছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকতিয়ার উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD