1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শুক্রবারের রাশিফল (৫ এপ্রিল ২০২৪)

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৪৯ পাঠক

আজ ৫ এপ্রিল ২০২৪, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মেষ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
কর্মক্ষেত্রে আজ চ্যালেঞ্জের সম্মুখীন হবে। পেশাগত ক্ষেত্রে সঠিক পরিকল্পনা দরকার। তবেই সাফল্য আসবে। কিছু ক্ষেত্রে ঝুঁকি নেয়ারও প্রয়োজন হতে পারে। কাজের অতিরিক্ত চাপের জন্য ক্লান্তি আসতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
আজ নানা করণে দিনটি ব্যস্ততায় কাটবে। তাই সবার সঙ্গে সংযত আচরণ করুন। অকারণ সন্দেহ সম্পর্কে চিড় ধরাতে পারে। তাই নিজের আদর্শের উপর সৎ থাকুন। সব কিছু স্বাভাবিক হয়ে যাবে।

মিথুন (২২ মে – ২১ জুন)
ব্যবসায় উন্নতি হবে। তবে বাকি অংশীদার বা সহকারীদের সঙ্গে মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। সকলকে তার যোগ্য সম্মান দেওয়ার চেষ্টা করুন। আপনার অহংকারী মনোভাব অনেকের মনে কষ্টের কারণ হতে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
আজ কেনাকাটায় লাভবান হবেন। পরিবার এবং কাজের চাপ দুই মিলে আপনার উপর মানসিক চাপ বাড়বে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক রাখার চেষ্টা করুন। আপনার কাজ অনেকটা সহজ হয়ে যাবে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
বাড়ির সদস্যদের সঙ্গে কোনো বিষয়ে মনোমালিন্য তৈরি হতে পারে। আজ আত্মতুষ্টিতে ভুগলে চলবে না। ভবিষ্যতের জন্য সঠিক পরিকল্পনা করে এগোন। অর্থপ্রাপ্তির আশা রয়েছে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আজ ভ্রমণ শুভ। তবে সড়কে চলাচলে অতিরিক্ত সতর্কতা প্রয়োজন। আজ আপনার শরীর ভালো থাকবে। আর্থিক দিকেও অনেক সুবিধা পেতে পারেন। কাউকে ধার দেওয়া টাকা আজ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের রাগকে নিয়ন্ত্রণ করুন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
ব্যবসায়িক ক্ষেত্রে আজ লাভ বেশি হবে। দিনের শেষে আজ আর্থিক লাভ হতে পারে। কাজের ফাঁকে মাঝে মাঝে বিরতি নিন। এতে মন হালকা থাকবে। স্ত্রীকে যতটা সম্ভব সময় দেওয়ার চেষ্টা করুন। বাড়িতে কোনও আত্মীয় আসতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসার ব্যাপারে বন্ধু এবং সহকর্মীদের সঙ্গে আলোচনা করুন। এর ফলে আর্থিক সমৃদ্ধি আসবে ব্যবসায়। নতুন অংশীদারকে ব্যবসায় যোগ করানোর আগে সব দিক বিবেচনা করুন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কারো সঙ্গে অযথা তর্কে না জড়ানোই ভালো। বাচ্চাদের সঙ্গে যতটা সম্ভব সময় কাটানোর চেষ্টা করুন। আজ আর্থিক লাভ হবে। কিছু সামাজিক কাজে অনুদান দিতে পারেন। কর্মক্ষেত্রে সকলের সহযোগিতায় সমস্ত কাজ মিটে যাবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আজ বাইরে কোথাও যাওয়ার আগে প্রবীণদের থেকে আশীর্বাদ নিন। কোনো ঐতিহাসিক স্থানে যাওয়া হতে পারে। পরিবার ও বন্ধুদের সাথে সুন্দর সময় কাটবে। নতুন প্রকল্পে লগ্নি না করাই ভালো।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আজ শরীর খুব একটা ভালো যাবে না। দূরে কোথাও ঘুরতে না যাওয়াই ভালো। আপনার শরীর ভালো না থাকার সম্ভাবনা রয়েছে। আজ কোনো সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে আপনার যোগাযোগ বাড়বে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
যে কাজে আপনি নিযুক্ত আছেন সেই কাজ গুরুত্বের সাথে সম্পন্ন করুন। পরিবারের মানুষদের ইচ্ছাগুলিকে গুরুত্ব দিন। যাদের সাথে আপনার বনে না তাদের থেকে দূরে থাকাই ভালো।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD