1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় শিশুকে থাপ্পড় দেওয়ায় দুই পক্ষের সংঘর্ষ, বৃদ্ধ নিহত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫৮ পাঠক

নরসিংদীতে রায়পুরায় মসজিদে এক প্রতিবন্ধী শিশুকে থাপ্পড় দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজনের সংঘর্ষে ঘটনা ঘটে। এই ঘটনায় চাঁন মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বিষয়টি শনিবার (৬ এপ্রিল) সকালে নিশ্চিত করেছেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাফায়েত হোসেন পলাশ।

তিনি জানান, এর আগে শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার মরজাল ইউনিয়নের চরমরজাল শিমুলতলী এলাকায় ঘটনা ঘটে। এতে চাঁন মিয়া নামে এক বৃদ্ধ আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় চাঁন মিয়ার মৃত্যুর খবর জানান স্বজনরা।

নিহত চাঁন মিয়া ওই এলাকার রহম আলীর ছেলে এবং সাবেক ইউপি সদস্য রমিজ উদ্দিন ভুইয়ার ভাই।

ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অভিযুক্তরা পলাতক রয়েছে। এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ পারিবারিক জমি সংক্রান্ত বিষয় নিয়ে চাঁন মিয়ার সঙ্গে সোহেল মিয়ার বিরোধ চলে আসছিল। শুক্রবার জুমার নামাজে মসজিদে চাঁন মিয়া প্রতিবন্ধী এক শিশুকে থাপ্পড় দেন। এ ঘটনাকে কেন্দ্র করে পরে সোহেল ও চাঁন মিয়ার মধ্যে কথা–কাটাকাটির একপর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে চাঁন মিয়ার মাথায় আঘাত পান। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে উন্নত চিকিৎসার জন্য স্বজনেরা আহত চাঁন মিয়াকে ঢামেকে নিয়ে যায়। সেখানে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মরজাল ইউপি সদস্য আরিফুজ্জামান আরমান বলেন, ‘শুনেছি মসজিদে এক প্রতিবন্ধী শিশুকে থাপ্পড় মারাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। চাঁন মিয়া গুরুতর আহত হন। মাথায় বেশ কয়েকটি সেলাই লাগে। সে মারা গেছে শুনেছি।’



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD