1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে মাইক্রোবাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত-৪ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ৬১ পাঠক

নরসিংদীর মাধবদীতে মাইক্রোবাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। বুধবার (১০ এপ্রিল) রাত ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কে টাটাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কেএম শহিদুল ইসলাম সোহাগ।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বেপরোয়া গতিতে মাইক্রোবাসটি এমএমকে সিএনজি পাম্পের দিকে রং সাইডে চলে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের মুখমোখি সংঘর্ষ হলে মাইক্রোবাসটি ধুমরেমুছরে যায়। পরে স্থানীয় লোকজন দৌড়ে আসে। এসময় মাইক্রোবাসের সামনে ধোঁয়া বের হলে সিলিন্ডার গ্যাসে তা নিবানো হয়। পরে পুলিশ এসে একটি শিশুর মরদেহ উদ্ধার করে। বাকিদের আহতবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কেএম শহিদুল ইসলাম সোহাগ ঘটনাস্থল থেকে আরও বলেন, ঢাকাগামী একটি প্রিমিয়ার সিমেন্টবাহি কাভার্ডভ্যান ও ব্রাহ্মনবাড়ীয়ার বিজয় নগরগামী হায়েস মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের ১৩ যাত্রী ছিলো। ১২ বছরের এক শিশু স্পটে মারাযায়। এর মাঝে ১২জনকে সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে এক নারী দুই পুরুষ মারা গেছে। এতে মোট চারজন মারা যায়। এঘটনা আরো সাতজনকে মুমূর্ষু অবস্থায় ঢাকা পেরণ করা হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দকরা হয়েছে। রাত ১২টার দিকে ধুমরেমুছরে যাওয়া মাইক্রোবাসটি মহাসড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে। এরিপোর্ট লিখা পর্যন্ত মরদেহের পরিচয় সনাক্ত করতে পারেনী পুলিশ। তবে মরেদহ গুলো মর্গে রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD