1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ড্রিম হলিডে পার্কে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৪৯ পাঠক

দেশের বৃহত্তর আন্তার্জাতিক মানের চিত্ত-বিনোদন কেন্দ্র নরসিংদীর ড্রিম হলিডে পার্ক। ঈদের দিন থেকে দর্শনার্থীদের উপচে পড়া ভিড় দেখা গেছে পার্কটিতে।

নরসিংদী সদর উপজেলার মাধবদীর পাঁচদোনার চৈতাবতে অবস্থিত পার্কটিতে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে আকর্ষণীয় রাইডের পাশাপাশি বর্ণিল সাজে সাজানো হয়েছে। এবার দর্শনার্থীদের আকর্ষণ করে তুলেছে ওয়াটার পার্কের পাশে সুনামির ঢেউ। দেশের বিভিন্ন স্থান থেকে সব বয়সী মানুষ এই পার্কে বেড়াতে আসেন।

পার্কটি ঘুরে দেখা গেছে, প্রায় ১২০ বিঘা জমির ওপরে নির্মিত এ পার্কটিতে ওয়াটার পার্ক, স্কাই ট্রেন, বুলেট ট্রেন, ওয়াটার বোট, রোলার কোস্টার, সুইং চেয়ার, স্পিডবোট ও ভূতের রাজ্যসহ ২৫টির উপরে রাইডে চড়ে আনন্দ উল্লাহ করছেন সব বয়সী দর্শনার্থী।

এ সময় ডিজে মিউজিকের তালে তালে ওয়াটার কিংডমে পানির ঢেউয়ে দুলে নেচে গেয়ে আনন্দ ফূর্তি করেন শিশু-কিশোর, তরুণ-তরুণীসহ সব বয়সের মানুষ। চলছে হৈ হুল্লোড়, দাপাদাপি আর আনন্দ-চিৎকার।

এ ছাড়া এই পার্কে রয়েছে বর্তমার সরকারের সাফল্যের চিত্র স্বরূপ, স্বপ্নের পদ্মা সেতু, সাব মেরিন, বঙ্গবন্ধু সেটেলাইট, কর্ণফুলী টানেল, দ্বীপ, একটি বাড়ি একটি খামার প্রকল্প সহ বিভিন্ন প্রকল্পের চিত্র।

উৎসবের এই আড্ডায় পরিবার পরিজন অনেকেই চড়েছেন প্যাডেল বোটে, ঘুরে ঘুরে দেখছেন ভূতের রাজ্য। এদিকে হিমালয় পর্বতের সাদৃশ্য ফেনটম হিল দেখে মুগ্ধ হচ্ছে অনেকেই।

দর্শনার্থীরা ৩৫০ টাকার বিনিময়ে পার্কে প্রবেশ করছেন। এ ছাড়াও রাইড প্রতি গুণতে হচ্ছে ৬০ টাকা থেকে শুরু করে ৩৫০ টাকা পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকছে পার্কটি।

দর্শনার্থীরা জানান, ঢাকার খুব কাছে এবং মহাসড়কের পাশে হওয়ায় দেশের নানা প্রান্ত থেকে এখানে সহজে আসা যাওয়া করা যায়। ঈদের পরদিন তাপদাহ কিছুটা বেশি থাকায় ঘুরতে ঘুরতে হাপিয়ে উঠে দর্শনার্থীরা। তবে ওয়াটার পার্কে গোসল করে স্বস্তি পেয়েছেন বলে জানান তারা।

সিলেট থেকে প্রথম বারের মতো বন্ধুদের সঙ্গে বেড়াতে এসেছেন কাউছার। তিনি জানান, পার্কে সুন্দর পরিবেশ। ঘুরে দেখে মুগ্ধ তিনি। পানিতে ডুবিয়ে বেশ আনন্দ পেয়েছেন। আবারো পরিবার নিয়ে আসবেন।

মাগুরা থেকে পরিবার নিয়ে এসেছেন মো. হোসেন ইমাম রাব্বি। তিনি বলেন, ছেলে মেয়ে অনেক খুশি, আমরাও অনেক আনন্দ করেছি। ঘুরে দেখে ক্লান্ত হয়ে গেছি। তবে সুনামির ঢেউয়ের তালে তালে গোসল করা অনেক ভালো লেগেছে।

ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা বলেন, ঈদ ও পহেলা বৈশাখ উপলক্ষে আন্তর্জাতিক মানের এই পার্কটিতে দর্শনার্থীরা নিরাপদ ও স্বস্তিদায়ক পরিবেশে আনন্দ উদযাপন করতে পারেন সেদিক বিবেচনায় রেখে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়। এখানে সব বয়সী মানুষ বেড়াতে আসেন।

তিনি বলেন, দর্শনার্থীদের বিনোদন দিতে এবার নতুন নতুন বেশ কয়েকটা আর্কষণ রয়েছে। এর মাঝে ক্রেজি লিভারের মাধ্যমে সুনামি ঢেউ তোলে ওয়াটার পার্কের দর্শনার্থীদের অসাধারণ বিনোদন দেয়া হচ্ছে। যা এশিয়ার মাঝে দ্বিতীয় অবস্থানে রয়েছে।

ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা আরো বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। বৃহৎ উন্নয়নের অবকাঠামো গুলো এই পার্কে রয়েছে। তাই মানুষ যেন বিদেশে ঘুরতে না গিয়ে আমাদের পার্কে একবার এসে ঘুরে যায় এই আহ্বায়ন জানাই।

এবারো দেশি-বিদেশি দর্শনার্থীদের ব্যাপক সাড়া পাওয়া গেছে। ঈদ ও বৈশাক উপলক্ষে কয়েক দিন দর্শনার্থীর উপস্থিতি সন্তোষজনক থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD