1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী সদর উপজেলা নির্বাচনে আনোয়ার হোসেন সহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বৈধ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন:
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৭৫ পাঠক

নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৪ জন প্রার্থী। এর মাঝে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান কার্যনির্বাহী সদস্য মো. আনোয়ার হোসেন সহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়েছে। এই উপজেলায় বর্তমান চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়ে মনোনয়নপত্র জমা দেননি।

এদিকে আনোয়ার হোসেনের প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছে শিলমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বাকির, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য হালিমা হাবিজ। মনোনয়ন যাচাই-বাছাইয়ে চেয়ারম্যান পদে প্রার্থীতা বাতিল হয় মহিষাশুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জলিল হোসেনের।

এছাড়া উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৬ জন। তারা হলেন- ওসমান গণি, মো. ওয়ালিউর রহমান, মো. শরিফ মিয়া, রেহানুল ইসলাম ভূঁইয়া, মো. মোশাররফ হোসেন ও বর্তমান ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন ভূঁইয়া। আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আন্‌জুমান বেগম, সোহানা আক্তার ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. সাহিদা বেগম। এর মাঝে পাঁচজন পুরুষ ও তিনজন মহিলা ভাইস চেয়ারম্যানের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেন নরসিংদী জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম।

এদিকে পলাশ উপজেলা চারজন মনোয়ন পত্র জমা দেন। এর মাঝে তিন জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বৈধতা ঘোষনা করা হয়। এরা হলেন বর্তমান চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র মো. শরিফুল ইসলাম, জাতীয় পার্টির কাজী নজরুল ইসলাম সারোয়ার মোল্লা।
এই উপজেলায় দুইজন পুরুষ ও দুইজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতা করবেন এই নির্বাচনে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD