1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে গলায় কৈ মাছ ঢুকে এক কৃষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিনিধি-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪৯ পাঠক

নরসিংদী সদর উপজেলার মাধবদীতে গলায় কৈ মাছ ঢুকে এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার রাতে মহিষাশুড়া ইউনিয়নে বালুসাইর গ্রামে মাছ ধরতে গিয়ে গলার ভিতর ঢুকে যায় কৈ মাছ। পরে সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় বলে জানান নিহতের স্বজনরা। নিহত মিয়া চান (৪৮) বালুসাইর গ্রামের মধ্যপাড়া এলাকার বাসিন্দা ও মৃত. তারব আলীর ছেলে।

স্বজনদের বরাত দিয়ে স্থানীয় পল্লী চিকিৎসক আলাল উদ্দিন বলেন, সন্ধ্যার পর বাড়ির পাশে কৃষি জমিতে বৃষ্টির পানিতে কৈ মাছ উজায়। তা দেখে রাত পৌনে ৯টার দিকে মিয়া চান মাছ ধরতে যায়। পরে তিনি প্রথমে একটা কৈ মাছ ধরেন। এসময় রাখার পাত্র না থাকায় কই মাছটি কামড় দিয়ে রাখে। পরে অসাবধানতা কারণে কৈ মাছ গলায় ঢুকে যায়। তবে স্বজনদের কাছে নিজেই বলেন। এসময় অনেকে চেষ্টা করে মাছটি বের করতে ব্যর্থ হয়। পরে প্রথমে সদর হাসপাতাল নিয়ে যায় স্বজনরা। সেখান থেকে ঢাকা নেয়ার পথে মারা গেলে মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়। তবে গলা থেকে কৈ মাছটি বের করা এখনো সম্ভব হয়নি বলে জানান তিনি।

মহিষাশুড়া ইউপি চেয়ারম্যান মুফতি কাওছার আহমাদ ভূঁইয়া বলেন, গলায় কৈ মাছ ঢুকে একজন লোক মারা গেছে বিষয়টি স্থানীয়রা জানিয়েছেন। ঝড়-বৃষ্টির কারণে খোঁজ নিতে পারিনি। তবে নিহতের বাড়িতে আমার প্রতিনিধি পাঠানো হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD