1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৫৪ পাঠক

নরসিংদীর শিবপুর উপজেলায় এক মাদ্রাসার ছাত্র (১০)কে বলাৎকারের অভিযোগে মাওলানা মোহাম্মদ মুহসীন নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।
শনিবার (২৭ এপ্রিল) বিকেলে উপজেলার আয়ুবপুর ইউনিয়নের শানখোলা মাদ্রাসা ও এতিমখানা থেকে ওই শিক্ষককে আটক করা হয়।

অভিযুক্ত শিক্ষক মুহসীন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের তারাকান্দি গ্ৰামের বাসিন্দা। শানখোলা মাদ্রাসা ও এতিমখানার সহকারী শিক্ষকের দায়িত্বে রয়েছেন তিনি।
ভুক্তভোগীর স্বজন ও স্থানীয়রা জানায়, আবাসিক ও অনাবসিক- দুই ব্যবস্থাতেই পাঠদান করে শানখোলা মাদ্রাসা ও এতিমখানা। ভুক্তভোগী ওই ছাত্র মাদ্রাসায় থেকে লেখাপড়া করে। বেশকয়েকবার ছুটিতে বাড়িতে আসলে আর মাদ্রাসায় যেতে চাইতোনা। শনিবার সকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার জন্য চাপ দিলেও মাদ্রাসায় না গিয়ে কান্নাকাটি করতে থাকে পরে মা বাবার কাছে বলাৎকারের ঘটনা খুলে বলে ভুক্তভোগী ছাত্র। ঘটনার খবরে অভিভাবক ও স্থানীয়রা ক্ষোভে ফুঁসে ওঠেন। অভিযুক্ত শিক্ষককে মাদ্রাসা কক্ষে আটকে রাখেন স্থানীয়রা।
পরিস্থিতির অবনতি হতে পারে বিবেচনায় শিবপুর মডেল থানা পুলিশকে খবর দেয় স্বজনরা। পরে এস আই সজল সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে পরিস্থিতি শান্ত করে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি কাউছার আলম প্রধান বলেন, দুই বছর ধরে এখানে শিক্ষকতা করছেন মাওলানা মোহাম্মদ মুহসীন। অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ। অভিযোগ প্রমাণিত হলে ওই শিক্ষকের শাস্তি দাবি করেন তিনি।

শিবপুর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন বলেন, অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD