1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে তৃষ্ণার্তদের মাঝে শরবত বিতরণ

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩৪ পাঠক

দীর্ঘদিন অনাবৃষ্টির কারণে সৃষ্ট তীব্র তাপপ্রবাহ চলছে। গরমে যেন মানুষের জীবন প্রাণ ওষ্ঠাগত। এ অবস্থায়ও দেশ সেরা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিদিন বহিঃবিভাগে নয়শ’ থেকে এক হাজার অধিক রোগিদের চিকিৎসা সেবা দেয়া হয়ে থাকে। দীর্ঘ সময়ে লাইনে দাঁড়িয়ে থেকে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা রোগিদের চিকিৎসকদের পরামর্শ ও বিনামূল্যে ওষুধ গ্রহণ করতে হয়। ঠিক সে মূহুর্তে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভার নিজস্ব উদ্যোগে তৃষ্ণার্ত রোগি ও স্বজনদের মাঝে ঠান্ডা শরবত, বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় হাসপাতাল প্রাঙ্গনে এলাকায় ইউএইএফপিও ডা. সায়মা আফরোজ ইভা, আবাসিক মোডিকেল অফিসার ডা, আশরাফুল আমিন, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) আলমগীর হোসেন প্রমুখ উপস্থিত থেকে এ শরবত ও পানি বিতরনের উদ্বোধন করেন।

ফাতেমা বেগম, জরিনা আক্তার, নজরুল ইসলাম, শফিকসহ আউপডোরে চিকিৎসা সেবা নিয়ে আসা রোগিরা জানান, এই প্রচন্ড গরমে গলা শুকিয়েই থাকছে। ফ্যানের বাতাসেও কাজ হচ্ছেনা। কষ্ট হলেও ডাক্তার দেখানোর জন্য লাইনে দাঁড়িয়েছি। হাসপাতাল থেকে পাওয়া ঠান্ডা লেবুর শরবত খেয়ে প্রাণটা জুড়িয়ে গেলো। এমন গরমে হাসপাতালে এই উদ্যোগে সবাই সন্তোষ প্রকাশ করেন।

ইউএইএফপিও ডা. সায়মা আফরোজ ইভা বলেন, “প্রচন্ড গরমের কারণে রোগির ও তার সাথে থাকা স্বজনরা হাসফাস করছে। তাদের কথা ভেবেই শরীর শীতল রাখার জন্য আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি। তাপদাহের দিনগুলোতে ঠান্ডা শরবত, পানি ও খাবার স্যালাইন বিতরণ হচ্ছে।”



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD