1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নাসিমা কাদির মোল্লা হাইস্কুল অ্যান্ড হোমস্ এর ২৯৫ শিক্ষার্থীর ২৯৪ জনই পেলেন জিপিএ-৫

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১২ মে, ২০২৪
  • ২৭ পাঠক

এসএসসিতে শতভাগ পাশসহ ৯৯.৬৬% জিপিএ-৫ পেয়ে দেশ সেরা ফলাফল অর্জন করেছে নরসিংদীর নাসিমা কাদির মোল্লা হাইস্কুল অ্যান্ড হোমস্।

এ বছর প্রতিষ্ঠানটি থেকে ২৯৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে ২৯৪ জনই পেয়েছেন জিপিএ-৫। এমন ফলাফলে প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থীরা আনন্দ-উল্লাসের মেতে উঠেছেন।

ধারাবাহিক এই সাফল্যে সন্তোষ প্রকাশ করেছেন স্কুলের প্রতিষ্ঠাতা আবদুল কাদির মোল্লা ও নাসিমা মোল্লা। তিনি বলেন, সারাদেশের মধ্যে নাসিমা কাদির মোল্লা হাইস্কুল অ্যান্ড হোমসের কৌশল ভিন্ন রকম। আমি মনে করি আমাদের এক ঝাক তরুণ মেধাবী শিক্ষক-শিক্ষিকার মেধাবী কৌশল আজ আমাদের এই সাফল্য এনে দিয়েছে। এই বিজয় নরসিংদীবাসীর বিজয়।

জানা গেছে, সারাদেশের মধ্যে এবারো স্কুলটি ১মস্থান অধিকার করেছে। এই অর্জনের সংবাদে উচ্ছ্বসিত বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা। কঠোর শৃঙ্খলা, শ্রেণিকক্ষে নিয়মিত পাঠদান, নিয়মিত পরীক্ষাসহ শিক্ষকরা শিক্ষার্থীদের বাড়িতে গিয়ে তদারকি করার কারণেই মফস্বলের এই বিদ্যালয়টি বোর্ডের মেধাতালিকায় স্থান করে নিয়েছে বলে মনে করছেন বিদ্যালয় কর্তৃপক্ষ ও অভিভাবকরা।

নাসিমা কাদির মোল্লা হাইস্কুল অ্যান্ড হোমস ২০০৮ সালে প্রতিষ্ঠার পর থেকে পিইসি, জেএসসি ও এসএসসিতে টানা শতভাগ পাসসহ ফলাফলের ভিত্তিতে প্রায় প্রতিবছরই বোর্ডে স্থান করে নিয়েছে। এবার এসএসসি পরীক্ষায় ২৯৫ জন পরীক্ষার্থী অংশ নিয়ে শতভাগ পাসসহ ২৯৪ জন জিপিএ ৫ পেয়েছে। বাকি একজন ৪.৯৪ পেয়েছে। এ বছর বিদ্যালয়ের সব শিক্ষার্থী বিজ্ঞান বিভাগ থেকে অংশ নিয়েছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD