1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘বয়সে তরুণ হলেও এমবাপ্পে লিজেন্ড হিসেবেই বিদায় নিচ্ছে’

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১৯ পাঠক

ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে পিএসজির হয়ে নিজের শেষ ম্যাচ খেলতে নেমেছিলেন কিলিয়ান এমবাপ্পে। কিন্তু প্যারিসিয়ানদের মাঠে শেষটা মোটেও সুখকর হয়নি তার। তবে পিএসজির হেড কোচ লুইস এনরিকে বলছেন, বয়সে তরুণ হলেও এমবাপ্পে লিজেন্ড হিসেবেই বিদায় নিচ্ছে।

রোববার লিগ ওয়ানের ম্যাচে তুলুজের বিপক্ষে ৩-১ ব্যবধানে হেরে গেছে পিএসজি। এরই মধ্যে লিগ শিরোপা নিশ্চিত হওয়া পিএসজির হয়ে একমাত্র গোলটিও করেছেন এমবাপ্পে।

ক’দিন আগে এক ভিডিও পোস্ট করে এমবাপ্পে নিশ্চিত করেছেন, চলতি মৌসুম শেষেই পিএসজি ছাড়ছেন তিনি। এর মাধ্যমে পিএসজির সঙ্গে তার সাত বছরের সম্পর্কের অবসান হচ্ছে।

পিএজির পর তার ঠিকানা কোথায় হচ্ছে, সে বিষয়ে নিশ্চিত করে এখনই কিছু বলা যাচ্ছে না। তবে তার আগামী সম্ভাব্য ক্লাব হতে পারে রিয়াল মাদ্রিদ।

পিএসজি কোচ এনরিকে ২৫ বছর বয়সী এমবাপ্পেকে ‘ক্লাব লিজেন্ড’ হিসেবে আখ্যায়িত করেছেন। তার কথায়, ‘আমি তার সমর্থনে প্রশংসা শুনতে পেয়েছি। এমবাপ্পের যা প্রাপ্য ছিলো সমর্থকরা তাকে যথোপযুক্ত সম্মান জানিয়েছে। বয়সে তরুণ হওয়া সত্ত্বেও ক্লাবের একজন লিজেন্ড হিসেবেই সে বিদায় নিচ্ছে।’

উল্লেখ্য, পিএসজির হয়ে এ পর্যন্ত ক্লাব সর্বোচ্চ ২৫৬ গোল করেছেন এমবাপ্পে। ২০১৭ সালে মোনাকো থেকে ১৮০ ইউরোতে ফরাসি ক্লাবটিতে যোগ দেন তিনি। ফ্রান্সের শীর্ষ লিগে এখন পর্যন্ত গোল করেছেন ১৯১টি। এর মধ্যে ক্যারিয়ারের শুরুতে মোনাকোর হয়ে করেছিলেন ১৬টি গোল। এর মাধ্যমে সর্বকালের সর্বোচ্চ গোলদাতার তালিকায় তিনি সপ্তম স্থান নিশ্চিত করেছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD