1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আড়াইহাজারে ভূমিহীনদের মাঝে কবুলিয়ত দলিল হস্তান্তর বরগুনার তালতলী উপজেলার ভূমি অফিসসমূহ পরিদর্শন করলেন ডিএলআরসি জামীল নরসিংদী বিজনেস গ্রুপে উদ্যোক্তাদের মিলনমেলা অনুষ্ঠিত জাহানারা বেগম উচ্চ বিদ্যালয় ভবন নির্মাণ কাজের উদ্বোধন নরসিংদীতে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু মুজিববর্ষে পিরোজপুর সদর উপজেলা ভূমি অফিসের উদ্যোগে  রোপণ পিরোজপুরে ভূমি অফিস পরিদর্শনে ডিএলআরসি : এলডি ট্যাক্স সফটওয়ারের পাইলটিং কার্যক্রম বাস্তবায়নে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়ার নির্দেশ  আমদিয়া ইউনিয়ন সবুজ বাংলা একতা সংঘের আয়োজনে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত নরসিংদীতে অধ্যক্ষ নুর হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ বেলাবতে আড়িয়াল খা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

ফ্লোরিডায় টাইগারদের সিরিজ বিজয়ী উৎসব

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সোমবার, ৬ আগস্ট, ২০১৮

স্পোর্টস ডেস্ক,নরসিংদী প্রতিদিন, সোমবার, ৬ আগস্ট ২০১৮: বৃষ্টি আইনে উইন্ডিজকে ১৯ রানে হারিয়ে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজটি ২-১ ব্যবধানে জিতলো বাংলাদেশ। সোমবার (৬ আগস্ট) বাংলাদেশ সময় ভোর ৬টা থেকে ম্যাচটি শুরু হয়।

বাংলাদেশের দেয়া ১৮৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৭ ওভার ১ বলে ৭ উইকেটে ১৩৫ রান তোলার পর হঠাৎ বৃষ্টি শুরু হলে খেলা বন্ধ হয়ে যায়।

খেলা যখন বন্ধ হয় তখন জয়ের জন্য ক্যারিবীয়দের দরকার ছিল ১৭ বলে ৫০ রান। শেষ পর্যন্ত বৃষ্টির কারণে খেলা আর মাঠে গড়াতে পারেনি। তবে বৃষ্টি আইনে বাংলাদেশই এগিয়ে ছিল। যে কারণে ডার্কওয়ার্থ-লুইস মেথডে বাংলাদেশকে ১৯ রানে জয়ী ঘোষণা করা হয়।

এ ম্যাচে ৩টি উইকেট পেয়েছেন মোস্তাফিজুর রহমান। এছাড়া সৌম্য সরকার, আবু হায়দার রনি ও সাকিব আল হাসান পেয়েছেন একটি করে উইকেট।

এর আগে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেটে ১৮৪ রান করে টাইগাররা। দলের পক্ষে সর্বোচ্চ ৬১ রান করেন লিটন দাস। তার এই ইনিংসে ৩টি ছক্কা ও ৬টি চারের মারা রয়েছে।

দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান করে অপরাজিত থাকেন মাহমুদ উল্লাহ রিয়াদ। মাত্র ২০ বলে ১ ছক্কা ও ৪টি চারে এ রান করেন তিনি।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশকে দুর্দান্ত সূচনা এনে দেন ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস। তাদের জুটি থেকে ৬১ রান আসে। এরপর ব্যক্তিগত ২১ রানে সাজঘরে ফিরে যান তামিম।

ক্রিজে আসেন সৌম্য সরকার তবে তিনি বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি। ব্যক্তিগত ৫ রানে আউট হন তিনি। তখন দলীয় রান ছিলো ৬৬।এরপর দলের হাল ধরতে মাঠে নামেন মুশফিক। কিন্তু তিনিও বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি দলীয় ৯৭ ও ব্যক্তিগত ১২ রানে প্যাভিলিয়নে ফিরে যান তিনি।

এরপর ব্যক্তিগত ৬১ রানে আউট হন লিটন দাস।দলের যখন ১০২ রানে ৪ উইকেট তখন রিয়াদকে সঙ্গী হতে ক্রিজে আসেন অধিনায়ক সাকিব আল হাসান। তবে তার ইনিংসটি বেশি দূর এগোয়নি।

দলীয় ১৪৬ ও ব্যক্তিগত ২৪ রানে আউট হন তিনি। সাকিব আউটের পর আরিফুল হককে সাথে নিয়ে দলের রানের চাকা সচল রাখতে ব্যাট করে যান রিয়াদ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), আরিফুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: আন্দ্রে ফ্লেচার, চ্যাডউইক ওয়ালটন, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, দীনেশ রামদিন, রোভম্যান পাওয়েল, কার্লোস ব্রাথওয়েট, অ্যাশল নার্স, কিমো পল, কেসরিক উইলিয়ামস, স্যামুয়েল বদ্রি।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান