1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে বি,এফ টেক্সটাইল মিলে ভয়াবহ অগ্নিকান্ড, ৫০ লাখ টাকার ক্ষতি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ২৭৯ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ২৮ নভেম্বর ২০১৯:
নরসিংদী সদর উপজেলার মাধবদীতে টেক্সটাইল মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ অগ্নিকান্ডে কারখানার বিদেশী মেশিনারীজসহ সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি মিল কতৃপক্ষের।
বৃহস্পতিবার দুপুর দুইটা দিকে উপজেলার কাঠাঁলিয়া ইউনিয়নের আপমতলা বাজারে বি,এফ টেক্সটাইল মিলে ঘটে এ অগ্নিকান্ড। আগুন প্রায় ২০ ফুট থেকে ৩০ ফুট উচুঁতে উঠে যায়। স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় মাধবদী বাজার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ২ দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, কাঠাঁলিয়া গ্রামের মৃত বোরহান উদ্দিনের ছেলে সাইফুদ্দিনের মালিকানাধীন বি,এফ টেক্সটাইল মিলের ভেতরে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনে সুত্রপাত ঘটে। নিমিষে আগুনের লেলিহান শিখা পুরো কারখানায় ছড়িয়ে পড়ে।

এ ঘটনার খবর শুনে মালিক নিজেই মাধবদী থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিয়ে ঘটনাস্থলে আসেন। তবে মিলের মালিক সাইফুদ্দিন নরসিংদী প্রতিদিনকে বলেছেন মাধবদী শহর থেকে কাঠাঁলিয়া আসতে ১৫ মিনিটের পথ। যা আসতে সময় লেগেছে প্রায় ঘন্টার উপরে। ততক্ষণে কারখানার ভিতরে থাকা ২৪টা বেদেশী পাওয়ারলুম মেশিন, সুতা, উৎপাদিত কাপড় ও বিভিন্ন সরঞ্জামাদী পুড়ে নিঃস্ব হয়ে গেছে সাইফুদ্দিন।

এ ব্যাপারে মাধবদী বাজার ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফ আনোয়ার নরসিংদী প্রতিদিনকে বলেন, বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মিলের মালিক ২ টা ২০ মিনিটে নিজেই এসে খবর দেয়। মাধবদী শহরের উন্নয়ন কাজের জন্য রাস্তা বন্ধ থাকায় ঘটনাস্থলে পৌছাতে বিকল্প রাস্তা ব্যবহার করতে হয়। এতে ঘটনাস্থলে পৌঁছাতে সময় বিঘ্ন ঘটে। ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে স্থানীয় এলাকাবাসীও সহযোগীতা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD