1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট। আহত ৭

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২১ জুন, ২০২০
  • ২৩২ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
রবিবার ২১ জুন ২০২০:
নরসিংদীর পলাশের দক্ষিণ গালিমপুরে ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগ নেতা ইমনের নেতৃত্বে বাড়িঘরে হামলা চালিয়ে ১২ঘরসহ ১টি দোকান ভাংচুর ও লুটপাট করেছে প্রায় ২শত মানুষ। এসময় নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট করা হয়। এসময় আহত হয়েছেন ৭জন। এমনটাই অভিযোগ করেছে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন। শনিবার (২০ জুন) রাতে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের দক্ষিণ গালিমপুরে এই হামলা চালানো হয়। হামলা ও ভাংচুরের পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এই ঘটনায় এখনো পর্যন্ত পলাশ থানায় কোন মামলা হয়নি।

স্থানীয়রা জানান, শুক্রবার (১৯ জুন) বিকেলে গালিমপুর উত্তরপাড়ার একটি ক্ষেতে কয়েকজন অল্পবয়সী ছেলে ঘুড়ি উড়াতে যায়। এসময় গুড়ি কাটাকাটি নিয়ে ওই ছেলেদের মধ্যে হাতাহাতি হয়। এই ঘটনার জের ধরে গতকাল রাতে গালিমপুর উত্তরপাড়ার আলেক মিয়ার ছেলে ও স্থানীয় ছাত্রলীগ নেতা ইমনের নেতৃত্বে প্রায় ২শত লোকের একটি দল নিয়ে গালিমপুর দক্ষিণপাড়ার ১২টি ঘর ও ১টি দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এসময় প্রতিটি ঘর থেকে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার লুট করা হয়। এতে করে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তারা। ঘটনার পর থেকে এলাকায় আতঙ্কে আছেন ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন। এই ঘটনায় সঠিক বিচার দাবী করেছেন তারা।

ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের-উল হাই বলেন, হামলার ঘটনার কথা সত্য। তবে এই হামলার সাথে যেই জড়িত থাকুক তার উপযুক্ত বিচার হবে। সে ছাত্রলীগের হোক আর যেই হোক। এছাড়া ক্ষতিগ্রস্ত পরিবারকে যতটুকু সহযোগিতা করতে হয় আমি করব।
-এনপি-সম্পাদনায়/লক্ষন বর্মন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD