1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নিখোঁজ সন্তানের আশায় ২ বছর পথ চেয়ে মা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৭৮ পাঠক

নিখোজ সংবাদ,নরসিংদী প্রতিদিন: মাধবদী পৌর শহরের মেন্ডাতলা এলাকার বাক প্রতিবন্ধী কিশোর মোতালিব মিয়া। ২০১৬ ইং সনের ৫ ফেব্রুয়ারী শুক্রবার দিন বাড়ি থেকে খেলার উদ্যেশ্যে বের হয়ে সে নিখোঁজ হয়। গোটা মাধবদী ও আশপাশের জেলা/উপজেলা গুলোতে মাইকিং ও হারানো বিজ্ঞপ্তি লাগিয়েও সন্ধান মিলেনি তার।

বাবা মোস্তফা মিয়া ও মা সেলিনা বেগম ছেলের সন্ধানে ছুটে বেড়িয়েছেন সর্বত্র। কিন্তু না। কোথাও তার হদিস নেই। তবু মায়ের মন যে মানেনা!! খুঁজেই চলেছেন তিনি নিজের নাড়িছেঁড়া ধনকে। এরই মাঝে কেটে গেছে দু’বছর। এখনো ছেলের আশায় পথ চেয়ে থাকেন।
কিছু পুর্বে মাধবদীতে হৃদয়ে বাংলাদেশ’র দুস্থ ছেলে-মেয়েদের মাঝে খাতা-কলম বিতরণকালে হঠাৎ একজনের মাধ্যমে এই মায়ের দেখা হয় সাংবাদিকের সাথ। অনেক অনুনয় বিনয় করে তার কাছে আবদার, ছেলেটার সন্ধানে যেন কিছু একটা করে। চেনা নেই, জানা নেই শুধু নিজের হারানো ধনকে ফিরে পেতে সম্পূর্ণ অচেনা একজন মানুষের কাছে এমন আকুতি! সাংবাদিক স্তব্ধ হয়ে গেল।
পরে চোখের দিকে তাকিয়ে উনাকে শান্তনা দেয়ার সাহস পাচ্ছিলেলা সাংবাদিক আল-আমিন সরকার। শুধু মাথা নাড়িয়ে সায় দিয়ে ছিল তিনা, ছেলে হারা মাকে শান্তনা দিয়ে বলে দিল চেষ্টা করবো।
তিনি তার ফেসবুক প্রোফাইলে বলেন, পৃথিবীতে মায়ের জাতিটা এমনই। তাঁরা নিজেদের কোন কিছুর পরোয়া না করে সন্তানদের আগলে রাখতে চান।
সবার কাছে অনুরোধ রইলো এই মায়ের আবদার রক্ষার্থে ছবির এই বাক প্রতিবন্ধী ভাইটির জন্য আপনার চারপাশে একটু খেয়াল রাখবেন। পাশাপাশি পোস্টটি শেয়ার করে তার সন্ধান প্রক্রিয়াটি ত্বরান্বিত করবেন..



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD