1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

যথাযথ মর্যাদায় নরসিংদীতে পালন করা হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৭৬ পাঠক

২১ ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২ যথাযথ মর্যাদায় পালন করা হচ্ছে। দিবসটি উপলক্ষ্যে একুশের প্রথম প্রহরে ভাষা শহিদদের স্মরণে নরসিংদীতে প্রদীব প্রজ্জ্বলন ও শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। নরসিংদী মোসলেহ্ উদ্দিন ভূইয়া স্টেডিয়াম সংলগ্ন কেন্দ্রীয় শহিদ মিনারে ১২টা এক মিনিটে পুষ্পস্তবক অর্পণ ও ১২টা ৫মিনিটে স্বাস্থবিধি মেনে প্রদীব প্রজ্জ্বলন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান।

পরে পুলিশ সুপার কাজী আশরাফুল আজিমের নেতৃত্বে জেলা পুলিশ, নরসিংদীর সিভিল সার্জন ডা. মো: নুরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নরসিংদীর পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান, নরসিংদী জেলা কারাগারের সুপার মোহাম্মদ শফিউল আলম, সেক্টর কমান্ডার ফোরাম-৭১এর নরসিংদী জেলার সভাপতি আব্দুল মোতালিব পাঠান, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা, নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা আক্তার, নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো: হুমায়ূন কবির শাহ, নিরাপদ সরড় চাই নিসচা নরসিংদী শাখা, সুশীল সমাজ, বিভিন্ন রাজনৈতিক, সামজিক, সাংস্কৃতিক সংগঠন সহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ শহীদ মিনারে পুষ্পার্পণ করে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান।

এছাড়া নরসিংদী জেলার ছয়টি উপজেলায় বিভিন্ন সরকারি বেসরকারি সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানে যথাযথ মর্যাদায় পালন করা হচ্ছে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD