1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর চরাঞ্চলে দুই ভাইকে কুপিয়ে হত্যা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪১৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক*
নরসিংদী প্রতিদিন,বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮: নরসিংদীতে দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকালে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের চরাঞ্চলের জামালিয়াকান্দি গ্রামে এ হত্যার ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, জামালিয়াকান্দি গ্রামের কবির হোসেনের ছেলে মো. অলিউল্লাহ মিয়া (২৫) ও মো. খলিল উল্লাহ (২২)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, নরসিংদীর দূর্গম চরাঞ্চলে নজরপুর ইউনিয়নের জামালিয়াকান্দি গ্রামে মাদক ব্যাবসাকে কেন্দ্র করে নিহতের চাচাতো মামা রাশেদের সাথে তাদের দ্বন্ধ ছিল। এরই মধ্যে একটি মামলায় জেলে চলে যায় নিহত খলিল। গত রোববার জামিনে বের হয়ে আসে খলিল। দ্বন্ধের জের ধরে বুধবার দুপুর খলিল ও তার ভাই অলিউল্লাহসহ চাচাতো মামা রাশেদেক বাড়িতে গিয়ে মারপিট করেন। এতে ক্ষিপ্ত হয়ে রাশেদ ও তার ভাই খোরশেদ নিহত খলিল মিয়া ও তার ছোট ভাই অলিউল্লাহর উপর হামলা চালায়। এসময় প্রতিপক্ষরা তাদেরকে কুপিয়ে হত্যা করে। পরে বিকেল সাড়ে ৫টার দিকে জামালিয়াকান্দি এলাকার একটি বিলের মধ্যে তাদের রক্তাক্ত লাশ পড়ে থাকার খবর পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে।

নজরপুর ইউপি চেয়ারম্যান বাদল সরকার হত্যাকান্ডের সত্যতা স্বীকার করে বলেন, দুই ছেলেকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে বলে জানিয়েছেন তার বাবা কবির মিয়া। তাই দ্রুত পুলিশকে খবর দেয়ার জন্য অনুরোধ করেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দুজ্জামান বলেন, নিহত খলিলের বিরুদ্ধে ৫টি ও তার ভাইয়ের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে। গত কয়েকদিন আগে সে জেলে থেকে বের হয়। নিহতদের লাশ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে গিয়েছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD