1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বেলাবতে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক সেনা সদস্য তোফাজ্জল হোসেন এর দাফন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৯ অক্টোবর, ২০১৮
  • ৩২৪ পাঠক

মো: লেলিন কবির,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার, ৯ অক্টোবর ২০১৮: বেলাব উপজেলার নারায়নপুর ইউনিয়নের কুকুরমারা (শান্তিপুর) গ্রামের অবসর প্রাপ্ত সেনা সদস্য জনাব তোফাজ্জল হোসেন গত গত ৬ অক্টোবর শনিবার ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাষ্ট্রীয় মর্যাদা দিয়ে মরহুমের জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

তোফাজ্জল হোসেন সারাটা জীবন মানুষের কল্যানে কাজ করে গেছেন। তিনি সেনা সদস্যই ছিলেন না, তিনি ছিলেন এলাকার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের বিদ্যুৎসাহী, সমাজসেবক ও সত্যিকারের দেশ প্রেমিক। আর এই দেশ প্রেমের মহান আদর্শ বুকে ধারন করে সারাট জীবন কাটিয়েছেন মানবতার কল্যানে কাজ করে। পাশে দাড়িয়েছেন অসহায় অসংখ্য গরীব ছাত্র/ছাত্রীদের পাশে। নিজের সন্তানের মতই শির্ক্ষাথীদের শিক্ষা জীবনের উন্নয়নের জন্য হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

বিশেষ করে শিক্ষা বিস্তার, বাল্য বিবাহ রোধ, মাদক নির্মূল সহ বিভিন্ন সামাজীক উন্নয়ন মূলক কাজে সর্বদা আগ্রহী ভূমিকা পালন করে গেছেন। এক কথায় তিনি ছিলেন কুকুরমারা গ্রামের সার্বিক উন্নয়নের বাতিঘর। মৃত্যুকালে তিনি তার স্ত্রী,দুই ছেলে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার বড় ছেলে মহিউদ্দিন গ্রামীন ব্যাংকের ডেপুটি প্রিন্সিপাল অফিসার ও ছোট ছেলে মঈন উদ্দিন ইকবাল বর্তমানে চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত রয়েছেন। তার মৃত্যুতে বেলাবতে শোকের ছায়া নেমে এসে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD