1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর প্রবীণ রাজনীতিবিদ আব্দুল মতিন ভুঁইয়া আর নেই

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ২২২ পাঠক

নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া (৭৮) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (১৫ জুন) দুপুর ৩টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তার ছেলে খলিলুর রহমান ভূঁইয়া মৃত্যুর খবর স্বজনদের নিশ্চিত করেন।

আবদুল মতিন ভূঁইয়া ২০০৩ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত দীর্ঘ ১৭ বছর নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এ ছাড়াও তিনি ২০১৭ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত সময়কালে জেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

আবদুল মতিন ভূঁইয়ার ছেলে খলিলুর রহমান ভূঁইয়া জানান, দীর্ঘদিন ধরেই তিনি হৃদরোগ, রক্তচাপ, শ্বাসকষ্ট ও ডায়বেটিকের সমস্যাসহ বার্ধক্যজনিত নানারকম রোগে ভুগছিলেন। বুধবার সকালে হঠাৎ তিনি অসুস্থ বোধ করলে দ্রুত তাকে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপাতালেই বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে তাঁর মৃত্যু হয়। শুক্রবার বাদ জুম্মা শহরের দত্তপাড়া ঈদগাহ মাঠে তাঁর জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী বলেন, আবদুল মতিন ভূঁইয়া জেলার সবচেয়ে প্রবীণ রাজনীতিবিদদের একজন ছিলেন। জেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সাধারণ সম্পাদক ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে জেলাবাসী একজন গুণী ও প্রবীণ নেতাকে হারাল, আর জেলা আওয়ামী লীগ হারাল একজন পরীক্ষিত অভিভাবক।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD