1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ডেঙ্গু প্রতিরোধে মাধবদী শহর আওয়ামী লীগের র‌্যালী ও সমাবেশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
  • ১৭৪ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,২ আগস্ট ২০১৯: নরসিংদীতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০২ আগস্ট) বেলা সাড়ে ১১টায় মাধবদী শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় পৌরসভা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি শহরের বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ করে, মাধবদী বাজার বড় মসজিদ মার্কেটের সামনে এসে সমাবেশ মাধ্যমে শেষ করা হয়।
এ সমাবেশে মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সালাহউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে, বক্তব্য রাখেন মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক। তিনি বলেন, ইতিমধ্যেই বিভিন্ন ওয়ার্ডে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্মক্রম শুরু করা হয়েছে। সেই সাথে মাধবদী পৌরসভার পক্ষ থেকে চারটি মশা মারার বগার মেশিন ক্রয় করা হয়েছে। নরসিংদী প্রতিদিন এর প্রশ্নের জবাবে মেয়র জানিয়েছেন মাধবদীতে ৫জন ডেঙ্গু রোগী সনাক্ত করা হয়েছে। বৃহত্তর রাইন ওকে মার্কেটে দুইজন ও ছোট মাধবদীতে দুইজন পার্শবর্তী গ্রামে এক শিশু ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছে। মেয়র বলেন এ সপ্তাহের কর্মদিবসের মধ্যে মাধবদী পৌরসভার সকল ওয়ার্ডে মশক নিধন ঔষধ স্প্রে করা সম্পন্ন হবে। সেই সাথে দলীয় ভাবে প্রতিটি ইউনিয়নেও মশক নিধন কার্যক্রম অব্যাহত রয়েছে।
এদিকে মাধবদীর পুরাতন বাসস্ট্যান্ডস্থ রাইন ওকে মার্কেটের অপরিষ্কার-পরিচ্ছন্নতা নিয়ে মার্কেটের ব্যবসায়িদের মাঝে ডেঙ্গু আতঙ্ক বিরাজ করছে। ব্যবসায়িরা এ বৃহত্তর মার্কেট কর্তৃপক্ষে দ্রুত পরিষ্কার-পরিচ্ছন্ন ও মশক নিধন ব্যবস্থা গ্রহন করার জন্য আহ্বান জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD