1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে ৫১ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে অধ্যক্ষ গাজী গিয়াসুদ্দীন আহমদ স্মৃতি বৃত্তি প্রদান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ২০৫ পাঠক

মোমেন খান | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ০৯ নভেম্বর ২০১৯ :
নরসিংদীর শিবপুরে জয়নগর বিশ্ববিদ্যালয় কলেজ ও দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৫১ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে অধ্যক্ষ গাজী গিয়াসুদ্দীন আহমদ স্মৃতি বৃত্তি , সনদ ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে।
শনিবার (০৯ নভেম্বর) সকালে উপজেলার জয়নগর বিশ্ববিদ্যালয় কলেজ হলরুম ও দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ স্মৃতিবৃত্তি প্রদান করা হয়।
জয়নগর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবীর শিকদার এর সভাপতিত্বে স্মৃতি বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা.মোঃ বজলুল গণি ভুঁইয়া, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডা.গাজী মাসুম আহমে, মিসেস মোমেনা শিরীন ও ডা.রওশন আরা মনা।
কলেজের উপাধ্যক্ষ মোঃ জামাল উদ্দিন এর সহযোগীতায় ও ইংরেজি বিভাগের প্রভাষক শফিকুল ইসলাম তারেক এবং শরীরচর্চা শিক্ষক রুহুল আমিন মোল্লার সঞ্চালণায় অনুষ্ঠানে মরহুমের পরিবারের সদস্য বৃন্দ, কলেজের শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী বৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি জয়নগর বিশ্ববিদ্যালয় কলেজের ২৬ জন ও দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২৫ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ স্মৃতিবৃিত্ত প্রদান করেন।
মরহুম গাজী গিয়াসুদ্দিন আহমদ জীবদ্দশায় জয়নগর বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষের দায়িত্ব পালন সহ দেশের বিভিন্ন স্থানে স্কুল ও কলেজে শিক্ষকতার পাশাপাশি নানাবিধ সামাজিক কাজে নিজেকে নিযুক্ত করেন এবং বহু শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ, সংস্কার ও উন্নয়নে নিজের শ্রম, মেধা, অভিজ্ঞতা ও অর্থ বিনিয়োগ করেন। তিনি ১৯৬৩ হইতে ১৯৯১ সন পর্যন্ত দীর্ঘ ২৮ বছর ঢাকাস্থ আদমজী ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজে শিক্ষকতায় নিয়োজিত ছিলেন। নিজ এলাকা ছাড়াও তিনি মনোহরদীর পাঁচকান্দী ডিগ্রি কলেজ ও সাভারের মোফাজ্জেল-মোমেনা চাকলাদার মহিলা কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৫ সনে অধ্যক্ষ গাজী গিয়াসুদ্দীন আহমদ এর মৃত্যুর পর তাঁর সন্তান ও পরিবারের সদস্যরা উনার কাঙ্খিত ইচ্ছা পূরণে অধ্যক্ষ গিয়াসুদ্দীন আহমদ স্মৃতিবৃত্তি চালু করেন।

অনুষ্ঠান শেষে মরহুম অধ্যক্ষ গাজী গিয়াসুদ্দীন আহমদ এর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD