1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

৬ বছর পর ঘোড়াশাল পৌর আ.লীগের সম্মেলন আজ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ১৮৭ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ :
দীর্ঘ ৬বছর পর নরসিংদীর ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ। এ সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনের মধ্যদিয়ে নির্বাচিত হবে পৌর আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।
বিকেল ৩টায় ঘোড়াশালের দলীয় কার্যালয়ের সামনে এ সম্মেলন উদ্বোধন করবেন নরসিংদী -২ পলাশের সাবেক এমপি কামরুল আশরাফ খান পোটন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বর্তমান এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ ও প্রধান বক্তা নরসিংদী জেলা আওয়ামীলীগের সদস্য ও পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।
বর্ণাঢ্য আয়োজনে সম্মেলন সম্পন্ন করতে সকল প্রস্তুতি শেষ করেছেন বলে জানান, মেয়র ও ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শরীফুল হক।
সম্মেলনকে ঘিরে পলাশ উপজেলাসহ ঘোড়াশালে বিরাজ করছে সাজ সাজ রব। প্রধান প্রধান সড়কে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় আ.লীগের বর্তমান ও সাবেক এমপি, সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীর পোস্টার ছেয়ে গেছে। এতে পৌর আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে বইছে উৎসবের আমেজ। তাদের পদচারণায় দলীয় কার্যালয় এখন মুখরিত।
এদিকে সম্মেলন শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান খ্যাত শিল্লী বিউটি ও বর্তমান সময়ের জনপ্রিয় বাউল শিল্পী সুকুমার ও সালমা সারগামসহ আরো অনেকে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD